• শিক্ষা

    বদলগাছীতে পিতা-মাতার উপর অভিমান করে সানজিদা নামে এক এসএসসি পরীক্ষার্থীর আত্নহত্যা

      প্রতিনিধি ১ অক্টোবর ২০২২ , ২:১৭:৫৬ প্রিন্ট সংস্করণ

    এনামুল কবীর এনাম-জেলা প্রতিনিধি নওগাঁ:

    নওগাঁর বদলগাছীতে মোবাইল ব‍্যবহার করতে না দেওয়ায় মা-বাবার উপর অভিমান করে রাফি সানজিদা রাহী (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সদর ইউনিয়নের কাদিবাড়ী (মৃধাপাড়া) গ্রামে।
    নিহত রাফি সানজিদা রাহী বদলগাছীর কাদিবাড়ীর (মৃধাপাড়া) রাসেল আহম্মেদ ডবলোর মেয়ে। রাফি সানজিদা রাহী বদলগাছী লাবণ্য প্রভা কমিউনিটি উচ্চ বিদ‍্যলয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিচ্ছিলো।

    থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, চলমান এসএসসি পরীক্ষা ভালো না দেওয়ায় শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার পিতামাতা রাহীকে বকাঝকা করে। সারাদিন মোবাইল নিয়ে ব্যস্ত থাকায় পিতা মাতার সাথে রাহির কথা কাটাকাটির এক পর্যায়ে হাতে থাকা মোবাইলটি কেড়ে নিলে রিফা সানজিদা রাহী রাগ করে নিজের ঘরে প্রবেশ করে। ঘরে যাওয়ার কিছু পরে রাহীকে তার পিতা মাতা ডাকাডাকি করলে সাড়া শব্দ না পাওয়ায় রাহীর পিতা মাতার চিৎকারে আশেপাশের লোকজন এসে ঘরের দরজা ভেঙ্গে ঘরের ভিতরে ঢুকে রাহীকে ঘরের তীরের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

    রিফা সানজিদা রাহী ঘরের ফ‍্যানের রড়ের সাথে ওড়না পেঁচিয়ে থাকা লাশ ঝুলে আছে। সাথে সাথে স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে এসআই আবু তাহির ও এসআই তুহিন ঘটনাস্থলে আসে। খবর পেয়ে রাত ১০টায় মহাদেবপুর বদলগাছী সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলাম, বদলগাছী থানা অফিসার ইনচার্জ আতিয়ার রহমান, বদলগাছী থানা ওসি ( তদন্ত) রায়হান হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

    প্রতিবেশি বিশু বলেন, বিকেলেই মেয়েটিকে দেখেছি ভালো। অতিরিক্ত মোবাইল ব্যবহারের জন্য পরীক্ষা ভালো না হলে রাহীকে ওর মা বাবা বকাঝকা করে হাতে থাকা মোবাইল কেড়ে নিলে রাগ করে সে আত্মহত্যা করেছে।এ ব‍্যাপারে বদলগাছী থানার অফিসার ইনচার্জ মুহা. আতিয়ার রহমান বলেন, পরিবারের কোনও অভিযোগ না থাকায় লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এ ব‍্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে। যাহার নম্বর ১৮/২২।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ