• খেলা

    গাজীপুরের কোটবাজালিয়ায় ফুটবল সেমিফাইনাল ২০২২ অনুষ্ঠিত

      প্রতিনিধি ১০ সেপ্টেম্বর ২০২২ , ৭:০৬:৫৭ প্রিন্ট সংস্করণ

    হাবিবুর রহমান হাবিব-পলাশ (নরসিংদী) প্রতিনিধি:

    গাজীপুরের কোটবাজালিয়ায় আদর্শ যুবকল্যান সংঘ ফুটবল টুর্ণামেন্ট ২০২২ অনুষ্ঠিত হয়।আজ বিকাল ৪.৩০মিনিটে খেলাটি অনুষ্ঠিত হয়।খেলায় অংশগ্রহণ করে সুলতানপুর ফুটবল একাদশ এবং ঘোড়াশাল কিংস ক্লাব এন্ড একাডেমি। খেলায় প্রায় লাখ মানুষের সমাগম হয়। দুই দলেই ভালো ভালো খেলোয়াড়া অংশগ্রহণ করে। লাখ দর্শকদের উচ্ছাসে খেলার প্রথম অধ্যায়েই মেহেরাবের দূরান্ত সট প্রতিপক্ষের জাল জরিয়ে নেয়।ফলে ঘোড়াশাল কিংস ক্লাব ১/০গোলে এগিয়ে যায়।

    খেলার ২য় অধ্যায় আবারও দুইদলের মধ্যে দিয়ে টানটান উত্তেজনার মধ্যে দিয়ে আবারও বিদেশি খেলোয়াড় আল আমিন (কামারার) দূরান্ত শট আবারও প্রতিপক্ষের জাল ক্রস করে ২/০গোলের ব্যবধান বাড়িয়ে দেয়। পরবর্তীতে সুলতানপুর ফুটবল একাদশ যেনো গোল পিপাসি হয়ে উঠে,মারাত্মক ভাবে আক্রমণ শুরু করে কিংস এর বিরুদ্ধে কিন্তু ঘোড়াশাল কিংস এর গোল রক্ষক জয় প্রতিপক্ষের আক্রমণাক্ত শট কে বার বার চুম্বকের মত করে গ্লাপ্স বুন্দি করে উচ্ছসিত করে তুলে।

    পরবর্তীতে খেলার শেষ পর্যায়ে আবারও রাইট ওয়িন ফারুকের বারানো বলে বিদেশি খেলোয়াড় আল আমিন (কামারা) আবারও গোল করে দলকে ৩/০ তে ব্যবধান সৃষ্টির পরপরই খেলার শেষ বাঁশি বেজে ওঠে ফলে সুলতানপুর ফুটবল একাদশ কে ০/৩ গোলে পরাজিত করে ফাইনালে উঠে ঘোড়াশাল কিংস ক্লাব এন্ড একাডেমি। ঘোড়াশাল কিংস একাডেমির দলীয় কোচ জানায় আমার টিমের খেলোয়াড়রা গত কয়েক মেচ দরেই খুব ভালো খেলছে, তার পরও তিনি খেলোয়াড়দের কাছথেকে আরো ভালো কিছু আশা করে বলে জানায়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ