• Uncategorized

    নরসিংদীতে ফুটবল ফাইনাল অনুষ্ঠিত

      প্রতিনিধি ২৭ ফেব্রুয়ারি ২০২৩ , ২:৩৭:০১ প্রিন্ট সংস্করণ

    মোঃ হাবিবুর রহমান হাবিব নরসিংদী জেলা প্রতিনিধি

    নরসিংদীর ঘোড়াশালে হাজী আঃ মান্নান স্মৃতি সংসদ ক্লাব আয়োজিত মিনিবার ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। মরহুম হাজী আঃ মান্নান সাহেবের সুযোগ্য সন্তান ও ঘোড়াশাল পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ ফরহাদ হোসেনের পৃষ্ঠপোষকতায় প্রাণ এম সি এল এর দক্ষিণ পাশে অবস্থিত ঘাগড়া খেলার মাঠে এই ফাইনালের আয়োজন করা হয়। খেলায় নৈপুণ্যতা ও দর্শকদের মনে খেলাধুলার প্রতি উৎসাহ জোগাতে ব্যান্ডপার্টি, আতশবাজি ও সেরা দর্শক পুরস্কারের আয়োজন করা হয়। ফাইনালে অংশগ্রহণকারী দল সন্তান পাড়া লায়ন্স ক্লাব ও আটিয়া ফুটবল একাদশ।
    খেলার উদ্বোধক হিসেবে উপস্থিত থাকেন জনাব সাবের উল হাই, চেয়ারম্যান ডাঙ্গা ইউনিয়ন পরিষদ।
    খেলার প্রধান অতিথি জনাব আল মোজাহিদ হোসেন তুষার, মেয়র ঘোরাশোল পৌরসভা।
    খেলার সভাপতিত্ব করেন মোঃ ফরহাদ হোসেন কাউন্সিলর ৮ নং ওয়ার্ড ঘোড়াশাল পৌরসভা।
    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকেন মোহাম্মদ কাউসার ভূঁইয়া, সাধারণ সম্পাদক ডাংগা ইউনিয়ন আওয়ামী লীগ।
    পরেশ চন্দ্র দাস, জিএম প্রাণ ফুডস লিমিটেড।
    মোঃ কামাল উদ্দিন বীর মুক্তিযোদ্ধা ও ডিপুটি কমান্ডার।
    চিত্ত রঞ্জন মল্লিক, সভাপতি ঘোড়াশাল পূজা উদযাপন কমিটি। ফজলুল হক, এজিএম একোয়া রিফাইনারি লিঃ।
    ফাইনাল খেলাটি দেখার জন্য ছোট বড় বিভিন্ন শ্রেণীর মানুষ মিলিয়ে প্রায় পাঁচ হাজার ফুটবল প্রেমী দর্শকদের উপস্থিতি ঘটে এই মাঠে। মৌমাছির জাকের মতো মাঠের চারপাশ গিরে, অবস্থান করে দর্শকরা। খেলা শুরু হয়ে ৭ মিনিট পেরিয়ে ৮ মিনিট ছুঁতে না ছুঁতেই সন্তান বড় লায়ন্স ক্লাবের ৮ নম্বর জার্সি পরিহিত খেলোয়ার মাসুদ রানার পা থেকে বাড়ানো বল প্রতিপক্ষ আটিয়া ফুটবল ক্লাবের গোল্ড লাইন অতিক্রম করে বার পোষ্টের জাল স্পর্শ করে ফেলে। ফলে সন্তান বড় লায়ন্স ক্লাব এক শূন্য গোলে এগিয়ে থাকে। পরবর্তীতে খেলায় টান টান উত্তেজনা বিরাজ করতে থাকে।একপর্যায়ে খেলা চলাকালীন সময়ে দুই দলের খেলোয়ারদের কয়েকজন মাঠে উৎশৃংখলভাবে খেলতে শুরু করে।
    পরে খেলার পরিচালক প্রধান রেফারি মোঃ হাবিবুর রহমান হাবিব, সন্তান পাড়া লায়ন্স ক্লাবের ৯ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় ফাহিম ও আটিয়া ফুটবল ক্লাবের ১১ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় রাজনকে হলুদ কার্ড দেখিয়ে সতর্ক করে দেন।
    পরবর্তীতে খেলা প্রথম ধাপে নির্ধারিত টাইম ২০ মিনিট পেরিয়ে, দ্বিতীয় ধাপের ২০ মিনিট ছাড়িয়ে অতিরিক্ত ৪ মিনিটেও কোন দল গোলের ব্যবধান কমাতেও বাড়াতে পারেনি।
    তাই এক শূন্য গোলের ব্যবধানেই সন্তান বড় লাইন ক্লাব বিজয় মুকুট অর্জন করে নেন।
    পরে রানার আপ আটিয়া ফুটবল ক্লাব কে একটি ৩২ ইঞ্চি এলইডি টিভি ও চ্যাম্পিয়ন সন্তান পাড়া লায়ন্স ক্লাবকে একটি ফ্রিজ তুলে দেন উপস্থিত অতিথি বিন্দুরা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ