• খেলা

    খেলাধুলার বিকল্প নেই-আলহাজ্ব রৌশন আলী

      প্রতিনিধি ১৭ জানুয়ারি ২০২৩ , ৩:৫৪:১৪ প্রিন্ট সংস্করণ

    কুমিল্লা জেলা প্রতিনিধি:

    যুবসমাজের শারীরিক ও মানষিক স্বাস্থ্য বিকাশে খেলাধুলার বিকল্প নেই। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার খেলাধুলার প্রসারে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। আমরা শুধু দর্শক হয়ে থাকব না, একসময় আমরা বিশ্বকাপ ফুটবল খেলব। সেই লক্ষে জেলা উপজেলা এমনকি ইউনিয়ন পর্যায়েও স্টেডিয়াম তৈরি করা হচ্ছে।

    কুমিল্লার দেবীদ্বার উপজেলার পদ্মকুট গ্রামের বাজার মসজিদ মাঠে ব্যাডমিন্টন খেলার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাস্টার একথা বলেন।

    সাবেক প্রশাসনিক কর্মকর্তা আবদুর রশিদের সভাপতিত্বে যুব উন্নয়নের কর্মকর্তা মো. শফিকুল ইসলামের সৌজন্যে আয়োজিত অনুষ্টানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ১০ নং গুনাইঘর দক্ষিণ ইউনিয়নের সদস্য আবু মুছা মোল্লা, স্বেচ্ছাসেবক লীগের সাবেক সদস্য সচিব মিজানুর রহমান, ব্যবসায়ী আবদুল্লাহ আল নোমান লিমন ও শাহজালাল রোশন,গোলাম মোস্তফা, প্রমূখ।

    খেলাধুলার প্রসারে সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে রোশন আলী মাস্টার অন্যান্যের মধ্যে আওয়ামী লীগ ও এর অংগসংগঠনসমুহের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ও সর্বস্তরের লোকজন এ অনুষ্টানে উপস্থিত ছিলেন। ওই খেলায় চ্যাম্পিয়ন পুরস্কার গ্রহন করেন মো. শামিম আহম্মেদ এবং রানার্সআপ পুরস্কার নেন মো. আল আমীন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ