• রাজনীতি

    গাইবান্ধা জেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত

      প্রতিনিধি ২৪ সেপ্টেম্বর ২০২২ , ১২:৩৩:৩৬ প্রিন্ট সংস্করণ

    সাগর আহম্মেদ পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধিঃ

    বাংলাদেশ আওয়ামীলীগ গাইবান্ধা জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলের প্রথম অধিবেশন শেষ হয়েছে৷ গাইবান্ধা জেলা আওয়ামীলীগের আয়োজনে শাহ্ আব্দুল হামিদ স্টেডিয়াম মাঠে সম্মেলন ও কাউন্সিল প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়।
    উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য জননেতা রমেশ চন্দ্র সেন এমপি। প্রধান অতিথি হিসাবে নিজবাসভবন থেকে ভার্চুয়ালী বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রী জননেতা ওবায়দুল কাদের এমপি।

    জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. সৈয়দ শামস উল সৈয়দ শামসুল আলম হিরু’র সভাপতিত্বে ও জাতীয় সংসদের হুইপ মাহবুব আরা বেগম গিনি এমপির আহবানে সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে সম্মানিত বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য শাজাহান খান এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মাননীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ এমপি, সাংগঠনিক সম্পাদক ও রংপুর বিভাগীয় কেন্দ্রীয় প্রতিনিধি টিমের সমন্বয়ক সাখাওয়াত হোসেন শফিক, কোষাধ্যক্ষ এইচ এম আশিকুর রহমান এমপি, সদস্য ও সাবেক এমপি এ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া সাবেক এমপি,

    সদস্য ও সাবেক এমপি এ্যাড. সফুরা বেগম রুমি, গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী এমপি, গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনের সংসদ সদস্য বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি। আরো বক্তব্য রাখেন সাঘাটা ফুলছড়ি আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মাহামুদ হাসান রিপন সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। সম্মেলন ও কাউন্সিলের প্রথম অধিবেশনের সঞ্চালনায় করেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জননেতা আবু বকর সিদ্দিক।

    প্রথম অধিবেশনের প্রধান অতিথি’র বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি বলেন,দলকে সুসংগঠিত করতে হলে র্দূদিনের ডেলিগেট কর্মীদের মুল্যায়ন করার আহবান জানান ও সাংগঠনিক সিদ্ধান্তের ব্যাপারে বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত চুড়ান্ত সিদ্ধান্ত। তিনি আরো বলেন পরাজিত অপশক্তি আজ দেশে মিথ্যাচার অপপ্রচার করে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চায়। তাদের অপরাজনীতির বিরুদ্ধে দলীয় নেতাকর্মী ও সচেতন জনসাধারণ কে ঐক্যবদ্ধ হয়ে মাননীয় প্রধানমন্ত্রী নেতৃত্বে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে হবে স্বাধীনতার কাংখিত লক্ষে। এর আগের জাতিসংঘ কতৃক বিশ্বের দ্বিতীয়তম সফল প্রধানমন্ত্রী হিসাবে জননেত্রী শেখ হাসিনার নাম ঘোষণা করায় সকল দলীয় নেতাকর্মীর পক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন।#

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ