• আইন ও আদালত

    গাইবান্ধায় ঘুমন্ত অবস্থায় স্বামীর শরীরে গরম পানি ঢেলে পালালো স্ত্রী

      প্রতিনিধি ১২ সেপ্টেম্বর ২০২২ , ৯:৩৯:২৩ প্রিন্ট সংস্করণ

    গাইবান্ধায় ঘুমন্ত স্বামীকে ফুটন্ত গরম পানি শরীরে ঢেলে দিয়ে পালিয়ে যায় নরপিশাচ স্ত্রী সাবানা বেগম।
    (১১ সেপ্টেম্বর) ভোরে গাইবান্ধাশহরের সুখনগরের নিজ বাসায় ঘটনাটি ঘটে। ঘুমিয়ে ছিলো স্বামী মোঃ মোস্তাফিজুর রহমান রিপন। ঠিক তখনেই স্ত্রী মোছাঃ সাবানা বেগম ফুটন্ত গরম পানি রিপনের শরীরে দিয়ে দরজা বন্ধ করে পালিয়ে যায়।

    স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো বাড়িতে ঘুমাচ্ছিলেন মোস্তাফিজুর রহমান রিপন। ভোরে ঘুমন্ত রিপনের শরীরে স্ত্রী ফুটন্ত গরম পানি ঢেলে বাইরে থেকে দরজা বন্ধ করে দেয়। এ সময় তার চিৎকারে মা দরজা খুলে দেখেন, রিপনের চোখসহ মাথার দিকের বেশিরভাগ অংশ ঝলসে গেছে। ঘটনার পর স্ত্রী বাড়ি থেকে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় গুরুতর আহত অবস্থায় রিপনকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

    বিষয়টি নিশ্চিত করে গাইবান্ধা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার তানভীর রহমান ঢাকা পোস্টকে বলেন, মোস্তাফিজুর রহমান নামে এক ব্যক্তি শরীর ঝলসানো অবস্থায় গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি হয়। তাকে সার্জারি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছিল। পরে তার অবস্থার অবনতি হলে সকালে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

    সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি অপারেশন) জাহাঙ্গীর আলম জানান, ঘটনা জানতে পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়েছিলাম। স্ত্রী পলাতক রয়েছেন। তাকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। তবে পারিবারিক কলহের জেরে এমন ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ