• চট্টগ্রাম বিভাগ

    ক্যাম্পাসে ইফতার মাহফিল নিষিদ্ধের প্রতিবাদে গণ ইফতার মাহফিল ছাত্র আন্দোলনের

      প্রতিনিধি ১৪ মার্চ ২০২৪ , ৯:০৪:২৮ প্রিন্ট সংস্করণ

    এইচ.এম আল আমিন-স্টাফ রিপোর্টার:

    শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(নোবিপ্রবি) কতৃপক্ষের দ্বারা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ইফতার মাহফিল বন্ধের প্রতিবাদে কমলনগরের হাজিরহাট উপকূল সরকারি ডিগ্রি কলেজ মাঠে গণ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দলমত নির্বিশেষে কমলনগরের সর্বস্থরের ওলামা-মাশায়েখ, সাংবাদিক, শিক্ষক ও সাধারণ শিক্ষার্থীরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে।

    বুধবার (১৩ মার্চ) ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কমলনগর উপজেলা শাখার উদ্যোগে এ ইফতার মাফিলের আয়োজন করা হয়। উপজেলা সভাপতি হোসাইন আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান জাবের এর সঞ্চানায় এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কমলনগর উপজেলা সভাপতি মুফতি মুহাম্মদ শরীফুল ইসলাম।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা সভাপতি মোঃ রেদওয়ান হোসাইন, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা যুগ্ম সাধারণ সম্পাদক শোরাফ উদ্দিন স্বপন, জেলা আলিয়া মাদরাসা সম্পাদক আলী আক্কাস, জেলা সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মিজানুর রহমান সাঈদ সহ প্রমুখ নেতৃবৃন্দ।

    এ সময় নেতৃবৃন্দ ইসলামি সংস্কৃতির চর্চায় বাঁধা প্রদানের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং এই ঘটনার সাথে সংশ্লিষ্টদের কঠোর সমালোচনা করে হুশিয়ারি করেছেন৷ বক্তারা বলেন ভবিষ্যতে যদি বিশ্ববিদ্যালয় গুলোতে এহেন কর্মকান্ডে পায়তারা করা হয় তাহলে ইসলাম প্রিয় তাওহীদী জনতা এ দেশ থেকে নাস্তিক্যবাদকে প্রতিহত করবে৷

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ