• রাজশাহী বিভাগ

    কুষ্টিয়া জেলা পুলিশের সাপ্তাহিক মাস্টার প্যারেড এবং অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

      প্রতিনিধি ৫ ডিসেম্বর ২০২১ , ১২:৪৮:৪০ প্রিন্ট সংস্করণ

    মো: তানভীর হোসাইন-সদর কুষ্টিয়া প্রতিনিধিঃ

    অদ্য ০৫ ডিসেম্বর ২০২১ খ্রিঃ রবিবার কুষ্টিয়া পুলিশ লাইন্স মাঠ প্রঙ্গনে অফিসার ও ফোর্সের সমন্বয়ে মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়। সকাল ০৮.০০ ঘটিকায় প্যারেডে কুচকাওয়াজ অভিবাদন গ্রহণ ও প্যারেড পরিদর্শন করেন জনাব মোঃ খাইরুল আলম, সুযোগ্য পুলিশ সুপার, কুষ্টিয়া।

    সালামী গ্রহণ এবং প্যারেড পরিদর্শন শেষে পুলিশ সুপার মহোদয় অফিসার ফোর্সদের উদ্দেশ্যে শৃংখলা, ড্রেসরুলস মেনে পোষাক পরিধান করা, স্বাস্থ্য সচেতনতা, পরিস্কার পরিচ্ছন্নতা এবং জনসাধারণের সহিত উত্তম ব্যবহারসহ বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। প্যারেড কমান্ডারের দায়িত্ব পালন করেন জনাব মোঃ রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(সদর) কুষ্টিয়া। একই সাথে সকলকে মানবিক পুলিশ হতে হবে এবং প্রত্যেকের উপর অর্পিত দায়িত্ব ঈমানী দায়িত্ব মনে করে যথাযথভাবে সঠিক সময়ে পালনের মাধ্যমে জনগণের শতভাগ কল্যাণ নিশ্চিত করতে হবে। কুষ্টিয়া জেলার সকল পুলিশ একই পরিবারের সদস্য। জরুরী মূহুর্তে সবাই কাঁধে কাধ মিলিয়ে কাজ করতে হবে। জরুরী সরকারী কাজে স্বক্ষমতা বৃদ্ধির জন্য সকল পদমর্যাদার পুলিশ অফিসার/ফোর্সদের স্কট ড্রিল পরিচালনা করান এবং ডিউটি কাজে নিয়োজিত ভেহিকেল পরিদর্শন করে।

    পরবর্তীতে সকাল ১১.০০ ঘটিকায় পুলিশ অফিস, কুষ্টিয়া সম্মেলন কক্ষে নভেম্বর/২০২১ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ খাইরুল আলম, সুযোগ্য পুলিশ সুপার, কুষ্টিয়া।
    এসময় আরো উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ), জনাব মোঃ রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(সদর) কুষ্টিয়া, জনাব মোঃ আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, জনাব মোঃ ইয়াছির আরাফাত, অতিরিক্ত পুশিল সুপার, ভেড়ামারা সার্কেল কুষ্টিয়া এবং কুষ্টিয়া জেলাধীন সকল থানার অফিসার ইনচার্জগণ, ডিআইও-১, আর ও আইসহ জেলা পুলিশের সংশ্লিষ্ট অফিসার ও ফোর্স।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ