• খুলনা বিভাগ

    কুষ্টিয়া জেলায় পদমর্যাদাভিত্তিক প্রশিক্ষণ কর্মসূচির ৩য় ব্যাচ।

      প্রতিনিধি ২০ নভেম্বর ২০২১ , ৯:৪১:০৭ প্রিন্ট সংস্করণ

    মোঃ জহুরুল ইসলাম-কুষ্টিয়া জেলা প্রতিনিধি:

    বাংলাদেশ পুলিশের সকল সদস্যের পদমর্যাদা ভিত্তিক প্রশিক্ষণের আওতাভুক্ত নায়েক ও কনস্টেবলদের দক্ষতা উন্নয়ন কোর্স-৩য় ব্যাচের উদ্বোধনী অনুষ্ঠান অদ্য ২০ নভেম্বর, ২০২১খ্রিঃ তারিখ জেলা পুলিশ কুষ্টিয়ার আয়োজনে পুলিশ লাইন্স, সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।সম্মানিত ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ মহোদয়ের সার্বিক তত্ত্বাবধানে বাংলাদেশ পুলিশের সর্বমোট ১০৫টি ভেন্যুতে সকল পদমর্যাদার সদস্যদের নিয়ে অদ্য ২০ নভেম্বর, ২০২১ খ্রিঃ তারিখ ৩য় ব্যাচের ০৬ দিন ব্যাপি পদমর্যাদাভিত্তিক প্রশিক্ষণ কর্মসূচির শুরু হয়েছে।

    এই কর্মসূচির অংশ হিসাবে কুষ্টিয়া জেলায়ও শুরু হয়েছে প্রশিক্ষণ কর্মসূচি। চলমান প্রশিক্ষণ কর্মসূচির আজ ১ম দিন। কর্মসূচির প্রতিদিনের ধারাবাহিক প্রশিক্ষণের অংশ হিসাবে ভোর ০৬.১৫ মিনিটে পিটির(শক্তি বর্ধক ব্যায়াম) মধ্যে দিয়ে শুরু হয় দিনের কর্মসূচি। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জনাব মোঃ খাইরুল আলম, সুযোগ্য পুলিশ সুপার, কুষ্টিয়া মহোদয় বলেন ‘জীবনের প্রয়োজনে প্রতিটি মানুষের পেশাগত কাজের উন্নয়েনের জন্য একাডেমিক শিক্ষার পাশাপাশি প্রশিক্ষণ গ্রহণের প্রয়োজন হয়’। এরপর ধারাবাহিকভাবে প্যারেড (মার্চিং এন্ড রানিং), ল-ক্লাস, নাইট ক্লাস এবং রাত্রি কালীন রোল কলের মধ্য দিয়ে কর্মসূচি অনুষ্ঠিত হবে।

    এ সময় আরো উপস্থিত ছিলেন জনাব ড. এস এম ফরহাদ হোসেন, কমান্ড্যান্ট ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, কুষ্টিয়া, জনাব মোঃ ফরহাদ হোসেন খান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি),কুষ্টিযা, জনাব মোঃ রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(সদর), কুষ্টিয়া, জনাব মোঃ হাফিজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, কুষ্টিয়া, জনাব মোঃ শহীদুজ্জামান(আরওআই), রির্জাভ অফিস, কুষ্টিয়া, আরআই কুষ্টিয়াসহ ইন্সপেক্টর পদমর্যাদার প্রশিক্ষক এবং নায়েক ও কনস্টেবল পদমর্যাদার প্রশিক্ষনার্থীবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ