• খুলনা বিভাগ

    কুষ্টিয়ায় শ্বশুর বাড়িতে জামাইয়ের রহস্যজনক মৃত্যু।

      প্রতিনিধি ২৪ জানুয়ারি ২০২২ , ৩:৫৬:০১ প্রিন্ট সংস্করণ

    আহমাদুল্লাহ হাবিবী-মোড়েলগঞ্জ বাগেরহাট প্রতিনিধি:

    কুষ্টিয়া সদর উপজেলার লাহিনী বটতলা খুনকার পাড়া এলাকায় শ্বশুরবাড়িতে নাসির হোসেন (৩২) নামে এক যুবকের গলায় দড়ি দিয়ে রহস্যজনকভাবে আত্মহত্যার ঘটনা ঘটেছে ।
    সোমবার (২৪ জানুয়ারি ) আনুমানিক সকাল ১১ টার সময় এ ঘটনা ঘটে । নিহত নাসির হোসেন কুষ্টিয়া সদর উপজেলার আলামপুর ইউনিয়নের ভাদালিয়া কাথুলিয়া গ্রামের সাজ্জাদ হোসেনের ছেলে । শ্বশুর বাড়ির লোকজন সকাল আনুঃ ১০:৩০মিঃ নাসিরকে দড়িতে ঝুলতে দেখতে পায়,পরে এলাকাবাসীর সহায়তায় লাশ দড়ি থেকে নামিয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে ময়ানাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

    গত রবিবার (২৩ জানুয়ারী) রাতে নাসির তার শ্বশুর বাড়ি লাহিনী বটতলা এলাকায় আসে এবং পরদিন সকালে তার রহস্যজনকভাবে ঝুলন্ত লাশ পাওয়া যায়। নাসিরকে হত্যার পরে শ্বশুর বাড়ির লোকজন গলাই দড়ি দিয়ে ঝুলিয়ে রেখেছে বলে দাবি করেছে নিহত নাসিরের ছোট ভাই নাজমুল। নিহতের পরিবার সুত্রে জানা যায়, কুষ্টিয়া সদর উপজেলার লাহিনী বটতলা খুনকার পাড়া এলাকার শওকত আলীর মেয়ে সুমাইয়া সুলতানা কাঞ্চন (৩০আনুঃ) এর স্বামী ২০১৪ সালে সড়ক দূর্ঘটনায় মারা যাওয়ার পর ২০১৬ সালে প্রেমের সম্পর্কে সুমাইয়ার সাথে বিয়ে হয় কুষ্টিয়া সদর উপজেলা আলামপুর ইউনিয়নের ভাদালিয়া কাথুলিয়া গ্রামের সাজ্জাদ বিশ্বাসের ছেলে নাসির হোসেনের।

    সুমাইয়ার আগের পক্ষের একটি ছেলে সন্তানও রয়েছে। বিয়ের পর থেকেই নাসির তার নিজের বাড়িতে থাকতো এবং সুমাইয়া ঢাকাতে চাকুরী করতো। সুমাইয়া কুষ্টিয়াতে তার বাড়িতে বেড়াতে আসার কারনে নাসির তার শ্বশুর বাড়িতে গিয়ে রাতে বেড়াতে যায়, কিন্তু সে জানতো না যে এটা তার জীবনের সর্বশেষ রাত,যে রাত আর তার জন্য সকাল হয়নি।এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলমের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া সদর হাসপাতালের মর্গে লাশ প্রেরন করেছেন, তদন্তের পর আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে, এলাকাবাসী ও নিহতের স্বজনরা সুস্থ তদন্তের মাধ্যমে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ