• খুলনা বিভাগ

    কুষ্টিয়া চেম্বারের সভাপতি হলেন : আবু জাফর মোল্লা

      প্রতিনিধি ১০ অক্টোবর ২০২৩ , ৯:০৫:২৫ প্রিন্ট সংস্করণ

    মোঃ জহুরুল ইসলাম-কুষ্টিয়া জেলা প্রতিনিধি:

    নির্বাচনে এ’ গ্রুপে ১২জন পরিচালক, বি’ গ্রুপ ৬জন এবং ট্রেড গ্রপে ৩জন পরিচালক মোট ২১জন পরিচালক নির্বাচিত হয়। ২১জন পরিচালকদের মধ্য থেকে ৩টি পদ ভোট প্রদানের মাধ্যমে সভাপতি-১ জন সিনিয়র সহ-সভাপতি-১ জন এবং সহ-সভাপতি -১জন নির্বাচিত করতে নির্বাচন কমিশন চেয়ারম্যান মীর ছানোয়ার হোসেন ও নির্বাচন বোর্ডের ২ সদস্যসহ সাংবাদিক, পরিচালক ভোটার বৃন্দের উপস্থিতিতে ৯অক্টোবর’২০২৩ সোমবার চেম্বার মিলনায়তনে বেলা ১০টায় কঠোর নিরাপত্তার মধ্যদিয়ে ব্যালটে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

    সভাপতি পদে ৩জন প্রতিদ্বন্দ্বিতা করেন প্রাপ্ত ফলাফলে মোঃ আবু জাফর মোল্লা-১২ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দ্বিতীয় এস এম আলমগীর আলম -৮ ভোট এবং মোকারম হোসেন মোয়াজ্জেম-১ ভোট পেয়েছেন। সিনিয়র সহ-সভাপতি পদে ২জন প্রতিদ্বন্দ্বী করেন প্রাপ্ত ফলাফলে জাকিরুল ইসলাম ১৮ পেয়ে নির্বাচিত হন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রকৌশলী সাইফুল আলম মারুফ ভোট পেয়েছেন। সহ-সভাপতি পদে ২জন প্রতিদ্বন্দ্বিতায় করেন প্রাপ্ত ফলাফলে হাজী শাকিল আহমেদ জালাল ১২ ভোট পেয়ে নির্বাচিত হন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ মুক্তারুজ্জামান চৌধুরী মুরাদ ০৯ ভোট পেয়েছেন।

    এদিকে দি কুষ্টিয়া চেম্বার কমার্স এন্ড ইন্ডষ্ট্রি’র সভাপতি মোঃ আবু জাফর মোল্লা নির্বাচিত হওয়ায় বিভিন্ন মহলের অভিনন্দন অব্যাহত রয়েছে। সিনিয়র সহ-সভাপতি মোঃ জাকিরুল ইসলাম (বাচ্ছু)ও সহ-সভাপতি হাজী শাকিল আহমেদ জালাল চেম্বারের সকল সম্মানিত সদস্যদের প্রতি কৃতজ্ঞতা শুভকামনা ও সহযোগীতা জানিয়ে সকলের সুস্বাস্থ্য কামনা করেছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ