• Uncategorized

    কুমারখালী‌তে দুই প্রধানমন্ত্রীর ছ‌বি বিকৃ‌তি ক‌রে এক যুব‌কের ফেসবু‌কে পোষ্ট

      প্রতিনিধি ৮ এপ্রিল ২০২১ , ৫:৪৫:৪৫ প্রিন্ট সংস্করণ

    কু‌ষ্টিয়া প্রতি‌নি‌ধিঃ

    কু‌ষ্টিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি বিকৃতি করে ফেসবুকে পোস্ট করার অভিযোগ উ‌ঠে‌ছে এক যুব‌কের বিরু‌দ্ধে। বুধবার (৭ এপ্রিল) সকাল ৯টার দি‌কে silent heart না‌মের ফেসবুক আই‌ডি থে‌কে এই বিকৃ‌তি পোষ্ট দেয়া হয়।
    ঐ যুব‌কের নাম না‌সিম উদ্দিন (২৫)। তিনি কুমারখালী উপ‌জেলার চাপড়া ইউনিয়নের সাওতা কা‌রিগর পাড়ার সামসুল আল‌মের ছেলে।

    তিনি কু‌ষ্টিয়া শহ‌রের এক‌টি মাদ্রাসার সাবেক ছাত্র।এ ঘটনা জানাজা‌নি হ‌লে তি‌নি বাঁচার জন‌্য স্থানীয় এক প্রভাবশালীর নি‌র্দেশে না‌সিম ‌কুষ্টিয়া ম‌ডেল থানায় নামমাত্র এক‌টি জি‌ডি দা‌য়ের ক‌রেন। সেই প্রভাবশালী তা‌কে বাঁচা‌নোর জন‌্য ম‌রিয়া হ‌য়ে উ‌ঠে‌ছেন। এ ঘটনায় সংবাদ প্রকাশ কর‌লে ঐ প্রভাবশালী ব‌্যক্তি ‌ সাংবা‌দিককে দে‌খে নেয়ার হুম‌কি দেন।

    স্থানীয়রা জানান, শেখ হাসিনা ও মোদির ছবি বিকৃত করে নিজের ফেসবুক পেজে শেয়ার দেন না‌সিম উ‌দ্দিন। সেখা‌নে তি‌নি দুই প্রধানমন্ত্রীর ছ‌বি দি‌য়ে এ‌ডিট ক‌রে কা‌বিননামা ব‌সি‌য়ে ‌ক‌্যাপশ‌নে লে‌খেন ‘কারও যদি সন্দেহ থাকে তাহলে তাদের কাবিননামা সাথে আছে চেক করতে পারেন।’খোঁজ নি‌য়ে জানা গে‌ছে,নাসিম উদ্দিন মাদ্রাসায় পড়াশোনা কালে শিবিরে যোগদান করেন। তার শশুর এর আ‌গে বোমাসহ পুলিশের হাতে আটক হন।

    না‌সিম উ‌দ্দিন বলেন, এ তো মামুলি বিষয়। এ বিষয় নিয়ে এত বাড়াবাড়ি করার কি আছে। এই সামান্য বিষয় নিয়ে আমাকে কেন এতো প্রশ্ন করছেন। আপনারা যা পারেন করতে পারেন আমি কারোর ভয় করিনা।কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ম‌জিবর রহমান বলেন, এমন একটা ঘটনা জান‌তে পে‌রে‌ছি। তথ‌্য সংগ্রহ কর‌ছি। রাষ্ট্রবি‌রোধী কর্মকা‌ন্ডের সা‌থে জ‌ড়িত কাউ‌কে ছাড় দেয়া হ‌বে না।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ