• Uncategorized

    রংপুর সদর উপজেলা ২নং হরিদেবপুর ইউনিয়নের নির্বাচনী প্রচার-প্রচারণা।  

      প্রতিনিধি ৯ অক্টোবর ২০২০ , ৫:৫১:৩১ প্রিন্ট সংস্করণ

    শরিফা বেগম শিউলী-রংপুর প্রতিনিধিঃ

    রংপুর সদর উপজেলা ২নং হরিদেবপুর ইউনিয়নের নির্বাচনী প্রচার- প্রচারণা উৎসবমুখর ভাবে চলছে । বৃহস্পতিবার (৮ অক্টোবর) তাদের নির্বাচনী প্রচার- প্রচারণা কালে বিভিন্ন দলের প্রার্থী, স্বতন্ত্র প্রার্থীরা নির্বাচনে জয়লাভ করলে বিভিন্ন ধরনের প্রতিশ্রুতি দেন।

    আওয়ামী লীগ নৌকা প্রার্থী একরামুল হক  বলেন, আমাকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পছন্দ করে দলীয় মনোনয়ন নৌকা প্রতীক দিয়েছে। আমি আশা করি সুষ্ঠ নির্বাচন হবে আর সুষ্ঠ নির্বাচন হলে নৌকা মার্কা  বিপুল ভোটে জয়ী হবে। আমি ২নং হরিদেবপুর  ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসাব গড়ে তুলব।

    জাতীয় পার্টি লাঙ্গল মার্কা মনোনীত প্রার্থী মফিজল ইসলাম বলেন, আমি জাতীয় পার্টি থেকে লাঙ্গল মার্কা প্রতীক পেয়েছি। রংপুরের মাটি এরশাদের ঘাটি। আমাদের পল্লীবন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদের লাঙ্গল মার্কা বিজয়ী হবে। আমি নির্বাচিত হলে ২নং হরিদেবপুর ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়ন গড়ে তুলবো।

    ৯ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোরগ প্রতিক মার্কা তাজুল ইসলাম বলেন, এলাকাবাসী যদি আমাকে নির্বাচনে জয়ী করেন তাহলে ৯ নং ওয়ার্ডে রাস্তাঘাট, ড্রেন, বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও সরকারি যত অনুদান আসবে। গরিব দুঃখীদের মাঝে সবগুলো ভাগ করে দিব।

    ৭ নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী টিউবওয়েল প্রতিক মার্কা নওশাদ আলী বলেন,  আমি সাবেক মেম্বার হিসাবে ছিলাম। আমার ওয়ার্ডে রাস্তাঘাট, বিভিন্ন ধরনের ভাতা, সরকারি অনুদান, গরিব দুঃখীর বিয়ে ইত্যাদি কাজ করেছি। তাই আমি আশা করি। জনগণ আমাকে বিপুল ভোটে জয়ী করবে।

    ৮ নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী টিউবওয়েল প্রতিক মার্কা দুলু বলেন, আমি সমাজসেবামূলক কাজ আগে থেকেই করে আসছি। আল্লাহ তায়ালা আমাকে সেই তৌফিক দিয়েছেন। এলাকার লোকজন যদি আমাকে নির্বাচিত করে। তাহলে আমি আমার ওয়ার্ডকে একটিদ মডেল ওয়ার্ড হিসেবে তৈরি করব।

     

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ