• Uncategorized

    বিশ্বনাথে ভুলু শাহ’র মাজারের ওরস নিয়ে এলাকায় তুমুল উত্তেজনা: তৌহিদী জনতার প্রতিবাদ সভা

      প্রতিনিধি ৫ ফেব্রুয়ারি ২০২১ , ৩:০৫:২৪ প্রিন্ট সংস্করণ

    বিশ্বনাথে ভুলু শাহ’র মাজারের ওরস নিয়ে এলাকায় তুমুল উত্তেজনা: তৌহিদী জনতার প্রতিবাদ সভা

    ওরসের নামে গান, বাজনা, বেহায়াপনা, মদ, জুয়া অনৈসলামিক এসব কর্মকান্ড কিছুতেই করতে দেওয়া যাবে না, শরীরের শেষ রক্ত বিন্দু দিয়ে হলেও আমরা এটা প্রতিহত করবো, প্রয়োজনে আমরা জীবন দিবো তবুও এসব খারাপ কাজ করতে দিবোনা, সভাপতির বক্তব্যে এসব কথা বলেন ১নং লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া।

    এসময় তিনি বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামিম মুসার ভূয়সী প্রশংসা করে বলেন, প্রসাশনিক ভাবে ওসি সাহেব এ বিষয়ে যথেষ্ট ভূমিকা পালন করেছেন, তিনি বলেন ওসি (শামীম মুসা) একজন ভালো মানুষ বিধায় তিনি ভাল কাজে সব সময় সহযোগিতা করেন এবং অদূর ভবিষ্যতে ও করবেন এটা আমার বিশ্বাস। তার বক্তব্যে সহমত পোষণ করেন লামাকাজী দারুল উলুম মাদরাসার মুহতামিম, সৎপুর কামিল মাদরাসার উপাধ্যক্ষ, ফতেহপুর কামিল মাদ্রসার অধ্যক্ষ, তারা আরো সংযোগ করে বলেন লামাকাজী এলাকা ইসলামের একটি আদর্শিক স্থান। এখানে শায়িত রয়েছেন কাজীবাড়ী ছাব, সৎপুরী মুহতামিম ছাব, ফতেহপুরী ছাব, হামজাপুরী ছাব সহ অসংখ্য ওলী আউলিয়া। পাশাপাশি এতদঞ্চলে রয়েছে সৎপুর, ফতেহপুর, লামাকাজী, ভুরকী, কাজীবাড়ীর মতো ইসলামিক বড় বড় প্রতিষ্ঠান। এখানে উরসের নামে অশ্লীল, অনৈসলামিক কর্মকাণ্ড কিছুতেই করতে দেওয়া হবে না।আজ বুধবার ৫ ফেব্রুয়ারি বাদ আসর স্হানীয় ইউনিয়নের গোলচন্দ বাজারের সিরাজ মার্কেটে বৃহত্তর লামাকাজীর আলেম-ওলামা ও তৌহিদী জনতার ব্যানারে এ প্রতিবাদ সভা অনুষ্টিত হয়।

    লামাকাজী ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের সদস্য ও অত্র ইউনিয়ন যুবলীগের সভাপতি ফয়ছল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সিলেট সদরের ফতেহ পুর কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা শামসুদ্দোহা, সৎপুর দারুল হাদিস কামিল মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা ছালিক আহমদ, লামাকাজী দারুল উলুম মাদরাসার মুহতামিম মাওলানা মুফতী মঈনুল ইসলাম, বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আপ্তাব উদ্দিন মাস্টার।

    এসময় উপস্হিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও লামাকাজী রাগীব রাবেয়া উচ্চ বিদ্যালয়ের গভর্নিংবডির সভাপতি ডা মো: শাহনুর হুসাইন, সাংবাদিক ফারুক আহমদ হাজার হাজার তৌহিদী জনতা, পুলিশ প্রসাশন, ও মিডিয়াকর্মী। দোয়া পরিচালনা করেন ফতেহ পুর কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা শামসুদ্দোহা।

    এবিষয়ে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মুসার পক্ষে প্রতিনিধি এএসআই গোপেশ চন্দ্র দাশ বলেন, ওসি স্যার ( শামীম মুসা)’র মাধ্যমে এখানে ওরসের নামে কোন প্রকার অশ্লীল কর্মকাণ্ড কিছুতেই করতে দেয়া হবেনা।

    ওরস বন্ধের দাবীতে এলাকার আলেম-ওলামা, রাজনীতিবিদ, মুরব্বিয়ানে কেরাম, যুবসমাজসহ সবাইকে তিনি ধন্যবাদ জানান প্রসাশনিক সহযোগিতা করার জন্য।এবং তিনি সবাইকে আইনের প্রতি শ্রদ্ধাশীল হবার আহবান ও জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ