• Uncategorized

    কিশোরগঞ্জ পৌর নির্বাচনে এ যেনো এক ব্যতিক্রমী নৌকার প্রচারণা

      প্রতিনিধি ১৫ জানুয়ারি ২০২১ , ৯:২৪:১২ প্রিন্ট সংস্করণ

    কিশোরগঞ্জ পৌর নির্বাচনে এ যেনো এক ব্যতিক্রমী নৌকার প্রচারণা আসন্ন ১৬ জানুয়ারি কিশোরগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামিলীগ মনোনীত নৌকার প্রার্থী জনাব মাহমুদ পারভেজ। ১৬ জানুয়ারি পৌর নির্বাচনকে সামনে রেখে নৌকার প্রচারণায় নেমেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা।

    স্বাধীনতার স্বপক্ষের শক্তি, মুজিব আদর্শের শিক্ষার্থীরা উক্ত প্রচারণায় অংশগ্রহণ করে। প্রচারণায় ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের উপ পাঠাগার সম্পাদক মোঃ আতিকুল ইসলাম, ড. মুহম্মদ শহীদুল্লাহ্ হলের সাবেক জিএস ও ঢাকা বিশ্ববিদ্যালয়স্থ কিশোরগঞ্জ জেলা ছাত্র ঐক্য পরিষদের সাবেক সভাপতি মোঃ ইরফানুল হাই সৌরভ, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের উপ তথ্য ও গবেষণা সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়স্থ কিশোরগঞ্জ সদর উপজেলা সংগঠন চন্দ্রাবতীর সাবেক সভাপতি তানজিম আহমেদ, ঢাকা বিশ্ববিদ্যালয়স্থ কিশোরগঞ্জ সদর উপজেলা সংগঠন চন্দ্রাবতীর সভাপতি মোঃ নাজিম উদ্দিন হাসান শুভ সহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা।

    এ প্রচারণা গুরুদয়াল কলেজ থেকে শুরু করে বটতলা, আলোরমেলা, আখরাবাজার, খড়মপট্টি এলাকা হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কিশোরগঞ্জ জেলা আওয়ামিলীগ পার্টি অফিসে শেষ হয়।

    ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের উপ তথ্য ও গবেষণা সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়স্থ কিশোরগঞ্জ সদর উপজেলা সংগঠন চন্দ্রাবতীর সাবেক সভাপতি তানজিম আহমেদ জানায় নির্বাচনের আগ পর্যন্ত এই প্রচারণা অব্যাহত থাকবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ