• Uncategorized

     প্রতিপক্ষের মারপিটে আহত এক বৃদ্ধার মৃত্যু

      প্রতিনিধি ৪ আগস্ট ২০২৩ , ৩:১৮:২৯ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন সলঙ্গা সিরাজগঞ্জ প্রতিনিধি

    সিরাজগঞ্জের সলঙ্গায় বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের মারপিটে আহত হালিমা খাতুন (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত তিন জনকে আটক করেছে পুলিশ।

    বৃহস্পতিবার (৩ আগষ্ট) উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রাতেই নিহতের মরদেহ উদ্ধার করেছে সলঙ্গা থানা পুলিশ।

    নিহত হালিমা খাতুন থানার চক চবিলা গ্রামের মৃত জুলমত আলী স্ত্রী। আটকরা হলেন, চক চবিলা গ্রামের মোজাহার আলী ছেলে মেনহাজ আলী, স্ত্রী মিনা খাতুন ও মৃত জুব্বার আলী ছেলে আবুল কালাম।

    সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক জানান, চক চবিলা গ্রামের মৃত জুলমত আলীর ছেলে বেলাল হোসেন গং ও একই গ্রামের মোজাহার আলীর পরিবারের সাথে বাড়ির সীমানা নিয়ে বিরোধ ছিল। এরই জের ধরে সোমবার (৩১ জুলাই) হালিমা খাতুনকে মারপিট করে মোজাহার আলী পরিবারের লোকজন। মারপিটে আহত হলে হালিমা খাতুনকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসা শেষে বাড়ি ফেরে। আবারও তিনি গুরুত্বর অসুস্থ্য হলে বৃহস্পতিবার সকালে উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সন্ধ্যায় মারা যায়। রাতেই মরদেহ উদ্ধার করা হয়।

    তিনি আরো জানান, শুক্রবার দুপুরে মরদেহ সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হবে। এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে হত্যা মামলার প্রস্তুতি চলছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ