• দুর্ঘটনা

    কালিহাতী তে কিশোরীর লাশ উদ্ধার।

      প্রতিনিধি ২৮ অক্টোবর ২০২১ , ৩:৪৬:১৬ প্রিন্ট সংস্করণ

    আসিফ খন্দকার-কালিহাতী(টাংগাইল)প্রতিনিধিঃ

    টাঙ্গাইল জেলার কালিহাতী উপজেলায় এলেঙ্গা পৌরসভার শামসুল হক কলেজের সামনের একটি ভবন থেকে ছোমাইয়া আক্তার (১৫) নামের এক স্কুলছাত্রীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। একইস্থান থেকে মনির নামের এক কিশোরকে গলাকাটা অবস্থায় আহত উদ্ধার করা হয়েছে। নিহত ছোমাইয়া উপজেলার পালিমা গ্রামের ফেরদৌসের মেয়ে। সে এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী।

    আহত মনির (১৭) উপজেলার মশাজান গ্রামের মেহের আলীর ছেলে। সে পরিবহন শ্রমিক হিসাবে কাজ করতো।গোপন সূত্রে খবর পাওয়া গেছে উক্ত কিশোর কিশোরীর মধ্যে প্রেমের সম্পর্ক ছিলো।ওই কিশোর নিজে প্রেমিকা কে হত্যা করে পরে আত্মহত্যার চেষ্টা করেছে।যদিও এর সম্পূর্ণ সত্যতা পাওয়া যায়নি।কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান জানান, ‘সকালে স্থানীয় লোকজন কিশোরী ও কিশোরকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

    পুলিশ ঘটনাস্থল থেকে কিশোরীর লাশ উদ্ধার করা হয়। এসময় ওই কিশোর জীবিত ছিল। পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। তবে কি কারণে এমন ঘটনা ঘটেছে বা কে ঘটিয়েছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।’টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক রাজিব পাল জানান, ‘মনিরের পেট থেকে ভুরি বেরিয়ে পড়েছে। তার গলায় ও গাড়ে কাটা আছে। এছাড়াও শরীরের বিভিন্ন স্থানে ক্ষত আছে। বর্তমানে মনির ওটিতে রয়েছে।’

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ