• আইন ও আদালত

    ফজরের নামাজ পড়তে যাওয়া বৃদ্ধকে পিটিয়ে আহত

      প্রতিনিধি ২৬ ডিসেম্বর ২০২১ , ৭:৩৫:০৪ প্রিন্ট সংস্করণ

    এম এ কাইয়ুম-শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

    মুন্সীগঞ্জের শ্রীনগরে ফজরের নামাজ পড়তে যাওয়া ৬৫ বছরের বৃদ্ধকে পিটিয়ে গুরুত্বর আহত করেছে। ঊরিবার(২৬ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার হাসাড়া ইউনিয়নের মধ্য হাসাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশে রাস্তায় এ ঘটনা ঘটে। ফজরের নামাজ পড়তে স্থানীয় মসজিদের মুসল্লিরা আহত বৃদ্ধ হাজী হারুন অর রশিদ(৬৫)কে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। এব্যাপারে আহত বৃদ্ধ বাদী হয়ে অজ্ঞাতনামা দুস্কৃতিকারী উল্লেখ করে থানায় একটি অভিযোগ দায়ের করেন।

    আহত বৃদ্ধের অভিযোগ সুত্রে জানা যায়, তিনি ফজরের নামাজ পড়ার জন্য নিজ বাড়ী থেকে এলাকায় অবস্থিত বাইনুর জামে মসজিদের উদ্দেশ্যে রওয়ানা হয়ে ঘটনার সময় মধ্য হাসাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশে রাস্তায় পৌছলে পিছন দিক থেকে অজ্ঞাতনামা দুস্কৃতিকারীরা লোহার এ্যাংগেল দিয়ে তার মাথায় উপর্যুপুরি কয়েকটি বারি মারলে সে জ্ঞান হারিয়ে রাস্তায় পড়ে যায়। কিছুক্ষন পর তার জ্ঞান ফিরে এলে সে মসজিদে দিয়ে ফজরের নামাজ আদায় করেন। ঐ সময় মসজিদের অন্যান্য মুসল্লিরা দেখে? তার মাথা দিয়ে রক্ত ঝড়তেছে।

    তখন তার মাথার টুপি খুলতে গেলে রক্তের সাথে টুপি লেগে এবং টুপি খুলে দেখে মাথায় গুরুত্বর আঘাত। মুসল্লিরা তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে ভর্তি করে।আরো জানা যায়, আহতের বড় সাতগাঁও মৌজায় নতুন ধারা প্রজেক্টের সাথে ৫৯শতাংশ একটি নাল জমি রয়েছে। গত ৮মাস পূর্বে থেকে কে বা কাহারা তার ব্যবহৃত মোবাইলে ফোনে এবং ম্যাসেজ দিয়ে তার জমিটি বিনামুল্যে ক্রয় করে নেওয়ার জন্য নানা প্রকার হুমকি দিয়ে আসছিল। তার ধারনা এই শত্রæতার জের ধরেই তাকে দুস্কৃতিকারী আজ এভাবে তাকে মেরে ফেলতে চেয়েছিল।এব্যাপারে শ্রীনগর ডিউটি অফিসার উপ-পুলিশ পরিদর্শক(এস/আই) জিয়াউল হক বলেন, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ