• আইন ও আদালত

    কাটাখালী থানা পুলিশের পৃথক অভিযানে হেরোইনসহ গ্রেপ্তার-৩

      প্রতিনিধি ১৩ মার্চ ২০২৪ , ৯:৫৫:০০ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    গ্রেফতারকৃত আসামিরা হলো মো: জনি আলী (২৬), মো: সাদেকুল ইসলাম লালন (২৯) ও মো: টুটুল (৩৭)। জনি রাজশাহী মহানগরীর কাটাখালী থানার কাপাশিয়া পালপাড়ার মো: কাচু আলীর ছেলে, সাদেকুল কাপাশিয়া মৃধাপাড়ার মো: বাবলু শেখের ছেলে ও টুটুল বেলপুকুর থানার জামিরা মোল্লাপাড়ার মো: আব্দুল হামিদের ছেলে।

    ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১২ই মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ আরএমপি’র মতিহার ক্রাইম বিভাগের উপ-পুলিশ কমিশনার মধুসুদন রায়-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: একরামুল হক, পিপিএম-এর দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মো: আবুল কালাম আজাদের নেতৃত্বে অফিসার ইনচার্জ মো: তৌহিদুর রহমান, এসআই নূর মোহাম্মদ সরদার ও তাঁর টিম মহানগর এলাকায় ওয়ারেন্ট তামিল ও মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কাটাখালী থানার বেলঘরিয়া এলাকায় দুই জন ব্যক্তি মাদক বিক্রয়ের জন্য অবস্থান করছে।

    উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে কাটাখালী থানা পুলিশের ঐ টিম গতকাল ১২ই মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৯ টায় কাটাখালী থানার বেলঘরিয়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি জনি ও সাদেকুলকে গ্রেপ্তার করে। এসময় গ্রেপ্তারকৃত আসামিদের কাছ থেকে ১০ গ্রাম হেরোইন উদ্ধার হয়।

    অপর একটি অভিযানে এসআই সুমন কুমার সাহা ও তাঁর টিম গতকাল ১২ই মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ রাত সাড়ে ১১ টায় গোপন সংবাদের ভিত্তিতে কাটাখালী থানার দালালপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি টুটুলকে গ্রেপ্তার করে। এসময় অপর দুই আসামি তুষার ও লালচাঁদ কৌশলে পালিয়ে যায়। গ্রেপ্তারকৃত আসামির কাছ থেকে ও পলাতক আসামিদের ফেলে যাওয়া ২৭ গ্রাম হেরোইন উদ্ধার হয়। পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

    গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে কাটাখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ