• বরিশাল বিভাগ

    কাউখালীতে সাংবাদিকদের সাথে সাবেক চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজের মতবিনিময় সভা

      প্রতিনিধি ২৮ সেপ্টেম্বর ২০২৩ , ৯:১৭:২৬ প্রিন্ট সংস্করণ

    তাহমিদ ফেরদাউস-পিরোজপুর জেলা প্রতিনিধি:

    পিরোজপুরের কাউখালী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বুধবার রাতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর দুই আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী পিরোজপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, পিরোজপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও প্রশাসক মহিউদ্দিন মহারাজের সাথে কাউখালীতে কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

    উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুস শহীদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পিরোজপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও প্রশাসক জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহারাজ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান তালুকদার পল্টন। অনুষ্ঠানের সঞ্চালনের দায়িত্ব পালন করেন কাউখালী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সম্পাদক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মৃদুল আহমেদ সুমন।

    মনোনয়ন প্রত্যাশী মহিউদ্দিন মহারাজ বলেন, আমি শতভাগ আশাবাদী মাননীয় প্রধানমন্ত্রী আমাকে নৌকা মার্কায় মনোনয়ন দিবেন। প্রধানমন্ত্রী যাকে মনোনয়ন দেবেন তার পক্ষে আমি কাজ করবো। আমি জেলা পরিষদের চেয়ারম্যান থাকা অবস্থায় পিরোজপুর জেলায় অনেক দৃশ্যমান কাজ করেছি যা আপনাদের লেখনীর মাধ্যমে সাধারণ জনগণ জানতে পারবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ