• Uncategorized

    কুষ্টিয়া শিল্পপতি ফজলে করিম খোকার দুস্থদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ

      প্রতিনিধি ৮ মে ২০২১ , ১:৩৯:০৬ প্রিন্ট সংস্করণ

    মোঃ জহুরুল ইসলাম-কুষ্টিয়া প্রতিনিধি:

    কুষ্টিয়া শহরের মিলপাড়া এলাকার শিল্পপতি ও ঐতুবৃ কেমিক্যাল ওয়ার্কসের প্রোপাইটার জনদরদি মানবতার সেবক জনাব মোঃ ফজলে করিম খোকার নিজ অর্থায়নে অসহায় গরীব মানুষের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে।

    গতকাল ৮ মে সকাল সাড়ে নয়টার সময় মিলপাড়া তার নিজ বাড়িতে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে ৩ ফুট দুরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধী মেনে রাস্তায় সাদা দাগ নির্ধারন করে প্রায় ২ হাজার অসহায় দরিদ্র মানুষের মুখে ইদুল ফিতর উপলক্ষে একটু হাসি ফিরিয়ে দেওয়ার লক্ষে নিজ হাতে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন তিনি। এ বিষয়ে শিল্পপতি ফজলে করীম খোকা বলেন,
    আমি প্রতিবছরই গরীব অসহায় মানুষের মাঝে ঈদবস্ত্র বিতরণ করি।

    গত একবছর মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে অনেক পরিবার বিপর্যস্তর মধ্যে বসবাস করছে। তারমধ্যে নিম্ন মধ্যবিত্ত ও গরীব মানুষরা সবচেয়ে বেশি অভাব এর মধ্যে দিন কাটাচ্ছে। এদের কষ্ট দুঃখ দেখে আমার যতটুকু সামর্থ্য হয় তাদের মাঝে আমি ঈদ বস্ত্র বিতরণ করছি। তাই প্রতিবারের ন্যায় এবারও আমি গরীবদের মাঝে ২ হাজার শাড়ি ও লুঙ্গি বিতরণ করলাম।

    এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও কুষ্টিয়া সদর উপজেলার চেয়ারম্যান মোঃ আতাউর রহমান আতা, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি আনিক মাহমুদ, কুষ্টিয়া পৌর ১১ নং ওয়ার্ডের কাউন্সিলর আনিস কোরাইশী, ১০ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ ইসলাম হোসেন, ফজলে করীম খোকার পরিবারের সদস্যবৃন্দরা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ