• বিনোদন

    একজন স্ব-শিক্ষিত নৃত্য শিল্পী প্রিয়ন্তি

      প্রতিনিধি ১০ ডিসেম্বর ২০২২ , ৩:০৬:০২ প্রিন্ট সংস্করণ

    আসিফ খন্দকার:

    পুরো নাম তাহানা তাহসিন প্রিয়ন্তি।বাবার নাম মো: তারিকুল ইসলাম, মা তাহমিনা হামিদ।বর্তমানে শহীদ আনোয়ার গার্লস কলেজে উচ্চ মাধ্যমিক ২য় বর্ষে অধ্যয়নরত। বাসা মিরপুর, ঢাকায়। নাচের শুরু কিভাবে হলো জানতে চাইলে প্রিয়ন্তি বলে, “আমি সম্পূর্ণই স্ব-শিক্ষিত নৃত্য শিল্পী। সবকিছু নিজে নিজেই শেখা। আমি খুব ছোটোবেলা থেকেই নাচতে বেশ পছন্দ করি। নাচের প্রতি আগ্রহ সবসময়ই সমান ছিল। সুযোগ পেলেই আমার নাচের প্রতিভা দেখিয়ে দিতাম। তবে একদম পুরোপুরি ভাবে এই প্রতিভার পিছনে সময় দেওয়া শুরু হয় ২০২০ সালে কোয়ারেন্টাইনের সময়।

    তখন থেকেই আমি বাসায় বিভিন্ন ধরনের কভার করে অনলাইন এ ভিডিও আপলোড দেওয়া স্টার্ট করি এবং দর্শকদের ভালো রেসপন্স পেতে বেশি সময় লাগে নাই।আমি মূলত অনেক ধরণের নাচ এই পারদর্শী – বাংলা সাংস্কৃতিক নৃত্য, কে-পপ, ওয়েস্টার্ন, হিন্দি। শুরু টা হয় কে-পপ নাচ দিয়েই যেহেতু এটি তখন থেকেই ট্রন্ডিং এ ছিল এবং আমার নিজের কাছেও খুব ভালো লাগে। তারপর একে একে সব ধরণের নাচ ই করা হয়।”

    নাচে অর্জন কি এই প্রশ্নের জবাবে প্রিয়ন্তি বলে, “নাচ নিয়ে এ পর্যন্ত আমি যতোটুকু এগিয়ে এসেছি, তার জন্য আলহামদুলিল্লাহ! মানুষের প্রচুর প্রশংসা পেয়েছি, এতেই আমি অনেক খুশি। এটাই বড় অর্জন।তবে ২০২০ সালে বিভিন্ন অনলাইন প্রতিযোগিতায় অংশ নিয়েছিলাম এবং বেশ কয়েকটি তে স্থান অর্জন করে পুরস্কার জিতেছি। ২০২১ সালের আগস্ট থেকে লাইভ পারফর্ম করতে শুরু করি এবং এই পর্যন্ত ৪ টি অনুষ্ঠানে পারফর্ম করেছি। Dhaka K-Con, Army Fest, Megacon ইত্যাদি।Dhaka K-Con e Top 15 এ finalist ছিলাম।”

    ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে সে জানায়, “পড়াশোনার পাশাপাশি নাচ চালিয়ে যাবার এবং এ নিয়ে আরো দূর এগিয়ে যাবার চিন্তা আছে। আরো বড় প্ল্যাটফর্ম এ নাচার ইচ্ছা আছে। প্রিয়ন্তির জন্য দৈনিক আলোকিত ৭১ সংবাদের পক্ষ থেকে রইলো শুভ কামনা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ