• রাজশাহী বিভাগ

    আরএমপি’র ডিসি ও এডিসি’র বদলিজনিত বিদায় সংবর্ধনা

      প্রতিনিধি ৫ অক্টোবর ২০২৩ , ৯:৫৩:২৩ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    আজ ৫ অক্টোবর ২০২৩ খ্রিস্টাব্দে সকাল ১০:০০টায় আরএমপি’র সদর দপ্তর কনফারেন্স রুমে উপ-পুলিশ কমিশনার (লজিস্টিকস) জনাব মো: মনিরুল ইসলাম এবং অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এস্টেট অ্যান্ড ডেভেলপমেন্ট) জনাব মো: আরিফ হোসেন-এর বদলিজনিত বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব বিপ্লব বিজয় তালুকদার মহোদয় সংবর্ধনা অনুষ্ঠানে বিদায় অতিথিদের হাতে শুভেচ্ছা স্মারক ও উপহার তুলে দেন।

    সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ কমিশনার মহোদয় বিদায়ী কর্মকর্তাদ্বয়ের ব্যক্তিগত ও পেশাগত জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং নতুন কর্মস্থলেও তাঁরা সাফল্যের ধারা অব্যাহত রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। অনুষ্ঠানে উপস্থিত ঊর্ধ্বতন কর্মকর্তাগণ বিদায়ী কর্মকর্তাদের সাথে কাজের অনুভূতি ব্যক্ত করে স্মৃতিচারণ করেন এবং বিদায়ী কর্মকর্তারা আরএমপিতে চাকরিকালীন স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন।

    উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) জনাব বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) জনাব মোহাম্মদ হেমায়েতুল ইসলাম ও উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব মো: সাইফউদ্দীন শাহীন-সহ আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ও সিভিল স্টাফগণ ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ