• বরিশাল বিভাগ

    হিজলায় হাত পাখার চেয়ারম্যান প্রার্থী মাওঃ মাইনুদ্দীন

      প্রতিনিধি ২৮ মে ২০২২ , ৮:৪৯:৫০ প্রিন্ট সংস্করণ

    আসন্ন নবম ইউনিয়ন পরিষদ নির্বাচনে হিজলা উপজেলার হিজলা গৌরব্দী ইউনিয়নের নির্বাচন যেন জমে উঠেছে, গত নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছিলেন হিজলা উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম মিলন। এবার এরকম গুঞ্জন উঠলেও তা আর বাস্তবায়ন হতে দেয়নি ইসলামী আন্দোলন বাংলাদেশের হাত পাখা। ইতি মধ্যে তারা হাত পাখার প্রচারেও নেমে পড়েছেন তাই বলা যায় এবার নির্বাচন জমে উঠেছে।

    হিজলা গৌরব্দীতে হাত পাখাই হলো নৌকার সবচেয়ে বড় প্রতিপক্ষ, তাই তাদের নির্বাচনের মাঠে আসতেও অনেক সংগ্রাম করতে হয়েছে বলে জানান ইসলামী আন্দোলন বাংলাদেশের মননীত চেয়ারম্যান পদ প্রার্থী এবং হিজলা উপজেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাওঃ মাইনুদ্দীন,তিনি নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন ধাপে ধাপে সামনে অগ্রসর হতে হবে ভয় পেলে চলবেনা।

    হিজলা গৌরব্দী ইউনিয়নের মানুষের অধিকার আদায় করতে হবে, হাত পাখার চেয়ারম্যান প্রার্থী আরও বলেন হাত পাখা প্রতিক নিয়ে যারাই নির্বাচিত হয়েছেন তারা তাদের ইউনিয়ন কে মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলছেন, তাই জনগণের অধিকার আদায়, ও সর্বসাধারণের নিকট তাদের পাওনা পৌঁছে দিতে এবং হিজলা গৌরব্দী ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে হাত পাখার বিকল্প নাই। তাই আগামী ১৫ জুন হাত পাখায় ভোট দেয়ার জন্য সবাইকে আহবান জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ