• রংপুর বিভাগ

    আধুনিক সাজে সু-সজ্জিত হচ্ছে পলাশবাড়ী প্রেসক্লাব

      প্রতিনিধি ২ সেপ্টেম্বর ২০২২ , ১১:২১:৪৩ প্রিন্ট সংস্করণ

    সাগর আহম্মেদ-পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি:

    আধুনিক সাজ্জে সু সজ্জিত হচ্ছে পলাশবাড়ী প্রেসক্লাব। জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পাঠাগার নির্মান, কার্যনির্বাহী কমিটির ক্যাবিনেট মেরামত, ফাইল ক্যাবিনেট ক্রয়, নোটিশ বোর্ড, স্মরনিকা বোর্ড, সিলিং, বাড়ান্দা, মোটরসাইকেল গ্যারেজ, জাতীয় ও সাংগঠনিক পতাকার ষ্ট্যান্ড নির্মানসহ রং করনের কাজ প্রায় ৮৫ শতাংশ বাস্তবায়ন করা হয়েছে।

    অবশিষ্ট কাজ আগামী সপ্তাহের মধ্যে শতভাগ বাস্তবায়ন হবে বলে জানিয়েছেন প্রেসক্লাব সংস্কার উপ-কমিটির সভাপতি মোশফেকুর রহমান মিল্টন ও সাধারণ সম্পাদক হাসিবুর রহমান স্বপন। পলাশবাড়ী প্রেসক্লাব সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন বলেন বঙ্গবন্ধু পাঠাগার শুভ উদ্বোধনের সদয় সম্মতি জ্ঞাপন করেছেন গন প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এ্যাড উম্মে কুলসুম স্মৃতি।

    সেদিক লক্ষ রেখে দ্রুত কাজ এগিয়ে চলছে।ইতোমধ্যেই বিভিন্ন কবি সাহিত্যিকদের বই সংগ্রহের কাজ চলমান রয়েছে। আগামী এক সপ্তাহের মধ্যে অধুনিকায়নের কাজ শতভাগ বাস্তবায়ন হবে বলে তিনি আশা প্রকাশ করেন। উল্লেখ্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পাঠাগার উদ্বোধনী অনুষ্ঠানে সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সামাজিক সাংস্কৃতিক রাজনৈতিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ