• রাজশাহী বিভাগ

    আটো চালক সোহেল রানার এই মহৎ কাজকে আরও এগিয়ে নিয়ে যাবে তার চলার পথকে!

      প্রতিনিধি ২৭ জুলাই ২০২২ , ৫:২৭:২১ প্রিন্ট সংস্করণ

    রাজশাহী সিটি কর্পোরেশন এলাকায় সোহেল রানা প্রায় ৪ থেকে ৫ বছর যাবত সে তার মালিকানাধীন অটো রিক্সা চালিয়ে তার জীবন জীবিকা নির্বাহ করছে যার গাড়ি নং- রাসিক খ-১৭২৫। রাজশাহী মহানগরীর হজের মোড় এলাকায় তিনি বসবাস করেন। তার চালক নং-৩২৮২। আজ মঙ্গলবার সন্ধ্যায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে আসা ৭ জন ছাত্র জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় কার্যালয় দোশোর মন্ডল মোড় এলাকা হতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে যাওয়ার সময় শাওন বিশ্বাস নামের খুলনার একজন ছাত্র ভুলক্রমে তার ব্যাগটি অটোতে রেখে যায়।

    অটো চালক সোহেল রানা যখন ব্যাগটি দেখতে পায় তখন ছাত্রদেরকে (যারা কিছুক্ষন আগে তার যাত্রী ছিল) খুঁজতে থাকে। অনেক খোঁজাখুঁজির পরে না পেয়ে সে জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় কার্যালয় দোশর মন্ডল মোড় এলাকায় ব্যাগটি ফেরত দেওয়ার জন্য পুনরায় ফিরে আসেন। জাতীয় সাংবাদিক সংস্থার বিভাগীয় কার্যালয়ে শাওন বিশ্বাসের পক্ষে অটো চালক সোহেল রানার কাছ থেকে ব্যাগটি গ্রহণ করি।

    আমি মোঃ শরিফুল ইসলাম (সাগর) সভাপতি. রাজশাহী মহানগর ইজিবাইক মালিক সমিতি। এ সময় উপস্থিত ছিলেন আমিরুল হোসেন শান্ত সাংগঠনিক সম্পাদক, আজগর আলী সাগর প্রচার সম্পাদক, জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগ, মুকিত ইসলাম শুভ প্রমূখ। উল্লেখ্য যে গত বছর রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার সময় উক্ত সোহেল রানা ঢাকার কেরানীগঞ্জ এলাকার একজন ছাত্রের ভিভো ( y-20) মডেলের মোবাইল পেয়েও ফিরিয়ে দেয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ