• Uncategorized

    মানিকহাট ইউপি বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করলেন কেন্দ্রীয় নেতা ও আহমেদ ফিরোজ কবির সহ ইউপি চেয়ারম্যান অামিনুল ইসলাম অামিন

      প্রতিনিধি ১৮ আগস্ট ২০২০ , ১১:১৬:০১ প্রিন্ট সংস্করণ

    সুজারগর উপজেলা প্রতিনিধিঃ

    জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে পাবনা-২ আসনে বৃক্ষ রোপন কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। সোমবার ১৭ আগষ্ট সকালে সুজারগর উপজেলার বোনকোলা উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গনে এই বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন।

    অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির। কাজীরহাট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সহ ম্যানেজিং কমিটির সকল সদস্য বৃন্দ মানিকহাট ইউপি বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করলেন কেন্দ্রীয় নেতা দেলোয়ার হোসেন ও আহমেদ ফিরোজ কবির সহ মানিকহাট  ইউপি চেয়ারম্যান।

    পাবনা,সুজারগরে মানিকহাট ইউনিয়নে  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপন  উদ্বোধন করেন জনাব দেলোয়ার হোসেন  বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটি। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা ২ আসনের গণমানুষের নেতা সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবীর এমপি মহোদয়।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুজারগর উপজেলা চেয়ারম্যান জনাব মোঃ শাহিন উজ্জামান শাহিন, সহ কেন্দ্রীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও মানিকহাট ইউপি চেয়ারম্যান মোঃ এস এম অামিনুল ইসলাম অামিন  সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগ সহ সর্বস্তরের জনগণ বৃন্দ সেখানে উপস্থিত ছিলেন।

     

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ