• ময়মনসিংহ বিভাগ

    অসহায় শীতার্তদের কম্বল উপহার দিলেন এমপি মুরাদ হাসান

      প্রতিনিধি ১৬ ফেব্রুয়ারি ২০২২ , ৪:৩১:৪৬ প্রিন্ট সংস্করণ

    সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ

    জামালপুরের সরিষাবাড়ীতে ৫ শতাধিক দুঃস্থ, অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার আওনা ইউনিয়নের এডভোকেট মতিয়র রহমান তালুকদার রেল ষ্টেশন চত্বরে স্থানীয় সংসদ সদস্য মুরাদ হাসান এমপির নিজস্ব অর্থায়নে এ কম্বল বিতরন করা হয়।সমাজ সেবা অধিদপ্তরের সাবেক উপ-পরিচালক বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলুর সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শাহীনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ ডা. মুরাদ হাসান এমপি।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য বীর মুক্তিযোদ্ধা হাসান নায়েব আলি, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম ভিপি, পিংনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন রাঙ্গা, পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান প্রমুখ।

    এসময় মুরাদ হাসান এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের ভালোর জন্য ও জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তার দুরদর্শিতা, দক্ষতা, মেধা, সাহস ধারণ করেই আমরা জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে কাজ করছি। আপনাদের সেবা করার জন্যই আমার জন্ম হয়েছে। আপনারাই আমাকে আপনাদের সেবা করার সুযোগ করে দিয়েছেন। এজন্য আমি ধন্য ও কৃতজ্ঞ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ