• Uncategorized

    সচিব মোঃ বাসেদ আলী ১নং গেদুড়া বাসিকে অগ্রীম ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

      প্রতিনিধি ১১ মে ২০২১ , ৪:০৮:১৯ প্রিন্ট সংস্করণ

    মোঃ রাবু সরকার-ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

    ১নং গেদুড়া বাসীকে দলমত নির্বিশেষে সব শ্রেণী-পেশার মানুষকে পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন ১নংগেদুড়া ইউনিয়নের সচিব মোঃ বাসেদ আলী।শেখ হাসিনার পক্ষ গেদুড়া৷ ইউনিয়নের সকলকে মাহে রমজান ও অগ্রিম ঈদুল- ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।তিনি গণমাধ্যমে বাণী দিয়েছেন
    বছর ঘুরে আবারো মানবতার সুমহান আদর্শ নিয়ে মুসলমানদের দরবারে হাজির পবিত্র মাহে রমজান।

    শান্তি, সমপ্রীতি, ত্যাগ ও সংযমের বার্তা নিয়ে প্রতি বছর বাসীর কাছে উপস্হিত হয় পবিত্র কুরআন ঘোষিত শ্রেষ্ঠ মাস পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর।সচিব বলেন, এবারের রমজান মাসটি গেদুড়া বাসীর কাছে একটু ব্যতিক্রম, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাস এর সংক্রমণ থেকে বাঁচতে বেশিরভাগ দেশেই চলছে লকডাউন।আর তাই মুসলমানরা বাসায় অবস্থান করে ইবাদত-বন্দেগির মধ্য দিয়ে এবারের রমজানের রোজা পালন করছেন আর কয়েক দিন পরেই
    মুসলমানদের সব চাইতে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর ঈদ মানে আনন্দ।

    পবিত্র ঈদুল ফিতর প্রতি বছর আমাদের জন্য নিয়ে আসে আনন্দের নতুন বার্তা, ঈদ আমাদের জাতীয় উৎসব। তাই আমাদের জাতীয় জীবনে বিদ্যমান অশান্তি দূর করে আমরা নিতে পারি শান্তি প্রতিষ্ঠার উদ্যোগ। যদি তা সম্ভব হয়, তবে এই জাতীয় উৎসব আমাদের জাতীয় জীবনের সব ক্ষেত্রে আনন্দ বয়ে আনবে, আর সেটাই সবার প্রত্যাশা।ধর্ম যার যার উৎসব সবার, তাই ঈদ আনন্দ ধণী-গরীব সবাইকে সমানভাবে ভাগাভাগী করে। নেয়ার আহবান জানানো হয়।

    যাতে জীবনঘনিষ্ঠ এই উৎসবে আনন্দ ভাগাভাগি করে নিতে পারে সব শ্রেণীর মানুষ। ধনী-গরিবের সব ব্যবধান ভুলে সবাই যেন ঈদের আনন্দে শরিক হতে পারে।ঈদ হোক সবার জীবনে আনন্দের উৎস। আসন্ন ঈদকে সামনে রেখে এটাই আমাৱ প্রত্যাশা করি। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া সংক্রামক মহামারী করোনা ভাইরাসের কারণে সৃষ্ট করুন মুহূর্তে পবিত্র ঈদুল ফিতরের আগমন, ঈদের আনন্দে হারিয়ে যাক সকল দূর্দশা,সকল শোকের ছায়া, তাই সকলে সচেতনার সাথে ঈদ পালন করি।

    মহান আল্লাহ যেন ঈদ উপলক্ষ্যে পৃথিবীকে এই মহামারী থেকে রক্ষা করেন এই কামনা করি,আর আমরা সবাই জানি ঈদ মানে খুশি।ঈদ মানেই আনন্দ। সকল বৈষম্য ভুলে সবাই মিলিত হয় মানবতার কাতারে। এর আনন্দ উপভোগ করে ধনী-গরিব মিলে সবাই। আমাদের সকলের প্রার্থনা হোক করোনার মহামারী থেকে মুক্তি পাওয়া।

    শুভেচ্ছান্তে

    মোঃ বাসেদ আলী

    সচিব

    ১নং গেদুড়া ইউনিয়ন পরিষদ

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ