• Uncategorized

    ১১ কেজি ৯০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার -২

      প্রতিনিধি ২৮ ফেব্রুয়ারি ২০২৩ , ৩:৩৫:০০ প্রিন্ট সংস্করণ

    মোহাম্মদ লুৎফরমান লিটন (সলঙ্গা সিরাজগঞ্জ প্রতিনিধি)

    র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল অভিযান চালিয়ে ১১ (এগার) কেজি ৯০০ (নয়শত) গ্রাম গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

    র‌্যাব-১২, সিরাজগঞ্জ ২৮ ফেব্রুয়ারী র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল বগুড়া জেলার সদর থানাধীন বারপুর মৌজাস্থ রংপুর টু বগুড়াগামী মহাসড়কের বগুড়া সিএনজি এন্ড ফিলিং স্টেশনের পশ্চিম পার্শ্বে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ১১ (এগার) কেজি ৯০০ (নয়শত) গ্রাম গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। এছাড়াও তাহাদের সাথে থাকা মাদক ক্রয়-বিক্রয় ও বহনের কাজে ব্যবহৃত ০১ টি মিনিট্রাক এবং ০২ টি মোবাইল জব্দ করা হয়।

    ২। গ্রেফতারকৃত আসামীঃ ১। মোঃ আজিজুল ইসলাম (৩০), পিতা- মোঃ একরামুল হক, ২। মোঃ আশরাফুল ইসলাম (২৪), পিতা- মোঃ শামছুল হক, উভয়ের সাং-চরগোকুন্ডা, থানাও জেলা-লালমনিরহাট সদর, লালমনিরহাট।

    ৩। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীরা দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে বগুড়া জেলাসহ বিভিন্ন জেলায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিলো।

    ৪। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করতঃ উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে বগুড়া জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ