• আইন ও আদালত

    ছাত্রের রহস‍্যজনক মৃত‍্যুতে এলাকায় শোকের ছায়া

      প্রতিনিধি ২২ জুন ২০২২ , ৩:০০:৫১ প্রিন্ট সংস্করণ

    দিনাজপুর কেবিএম কলেজের বিবিএ তৃতীয় বর্ষের ছাত্র মোঃ জাহিদ হাসান মন্ডলের (২২)রহস‍্যজনক মৃত‍্যুতে এলাকায় ছোকের ছায়া নেমে এসেছে। গত ১৭জুন শুক্রবার জুমার নামাজের পর থেকে নিখোঁজ হন,এর তিনদিন পর সোমবার বাড়ির পাশের ডোবা থেকে গ্রাম পুলিশের সংবাদের ভিত্তিতে দিনাজপুর কোতয়ালি পুলিশ জাহিদ হাসানের মৃত দেহ উদ্ধার করে।নিহত জাহিদ হাসান দিনাজপুর সদর উপজেলার ৯নং আশ্করপুর ইউনিয়নের জামালপুর বেকাহার এলাকার মৃত শফিকুল ইসলাম দুলালের একমাত্র পুত্র সন্তান।

    দিনাজপুরে বর্তমানে অবস্থানরত মৃত জাহিদ হাসানের চাচাতো ভাই কুড়িগ্রাম রাজার হাট থানার অফিসার ইনচার্য রাজু সরকারের সাথে মুঠো ফোনে জাহিদ হাসানের মৃত‍‍্যুর প্রকৃত কারন কি হতে পারে!!প্রথমিকভাবে কোন মোটিভ পেয়েছে কিনা জানতে চাইলে তিনি আলোকিত-৭১ সংবাদকে জানান, জাহিদ হাসানের ইদানীং বখাটে ছেলেদের সাথে উঠাবসা ছিলো,ইদানীং সে নেশায় জড়িয়ে পরেছিল,হয়ত তার বন্ধু বান্ধুদের সাথে এমনই কোন ঘটনার সম্পৃক্ততার জের ধরে তাকে মেরে ফেলা হয়েছে।

    সম্পদ নিয়ে পরিবারের মধ‍্যে কোন বিরোধ রয়েছে কিনা জানতে চাইলে তিনি জানান, সম্পদ নিয়ে পরিবারের কারো সাথে কোন দ্বন্দ্ব ছিল না।এ বিষয়ে দিনাজপুর কোতয়ালি থানার তদন্ত ইন্সপেক্টর মোঃ আসাদুজ্জামান আসাদ জানান, গ্রাম‍ পুলিশের মাধ‍্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে তাকে শনাক্ত করে পোস্ট মর্টামের জন‍্য মর্গে পাঠানো হয়েছে।

    মামলা প্রক্রিয়াধীন অবস্থায় রয়েছে।তবে জাহিদ হাসানের রহস‍্যময় মৃত‍্যুকে ঘিরে এলাকায় চাপা ক্ষোভ বিরাজ করছে।পুলিশি তদন্তে বেরিয়ে আসবে জাহিদ হাসানের মৃত‍্যুর প্রকৃত কারন ও অপরাধীদের চেহারা এমনটাই মনে করছেন এলাকাবাসী।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ