• Uncategorized

    নারায়ণগঞ্জ  রূপগঞ্জে শ্রমিক ধর্ষন থানায় মামলা ধর্ষক গ্রেফতার

      প্রতিনিধি ২২ অক্টোবর ২০২০ , ১২:২৫:০৮ প্রিন্ট সংস্করণ

    সাদ্দাম হোসেন মুন্না নারায়ণগঞ্জ রিপোর্টারঃ

    নারায়নগঞ্জে রূপগঞ্জে গত ১৬ অক্টোবর উপজেলার কর্নগোপ এলাকায় আর আফ এল কোম্পানীর শ্রমিক ধর্ষনের শিকার হয়েছেন। এ ঘঠনায় গত মঙ্গলবার রাতে ধর্ষীতা বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। পরে রাতেই পুলিশ ধর্ষক সৌরভ দাসকে গ্রেফতার করে। ধর্ষক সৌরভ দাস ব্রাক্ষনখালী এলাকার শ্যামল দাসের ছেলে।

    মামলার এজাহার থেকে জানা যায়, ধর্ষক সোৗরভ দাস ও ধর্ষীতা নারী মুড়াপাড়াস্থ আর এফ এল কোম্পানীর উইনস্কেল সেকশনে চাকুরী করতো। সৌরভ দাস প্রায়ই তাকে প্রেম নিবেদনসহ কু-প্রস্তাব দিয়ে আসছিলো।

    গত ১৬ অক্টোবর সকালে ধর্ষীতা আর এফ এল কোম্পানীর কাজ শেষ করে বাড়িতে যাওয়ার জন্য কোম্পানী প্রধান ফটকের বাহিরে আসে। পূর্ব থেকেই সৌরভ দাস প্রধান ফটকের বাহিরে দাড়িয়ে থাকে। পরে ধর্ষীতার সাথে কথা বলে সু-কৌশলে তার ব্যবহৃত মোবাইল ফোনটি নিয়ে যায়। পরে রাত সাড়ে ৮ টার দিকে সৌরভ দাস তাকে কর্নগোপ এলাকা থেকে তার মোবাইল ফোনটি আনতে বলে।

    তখন সে রাত সাড়ে ৮ টার দিকে কর্নগোপ এলাকা ধর্ষক সৌরভ দাসের ফুফা বাদল দাসের বাড়িতে যায়। তাকে মোবাইল ফোনটি দেওয়ার জন্য তার ফুফার ঘরে নিয়ে তাকে জোর পূর্বক ধর্ষন করে। রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। রাতেই ধর্ষককে গ্রেফতার করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ