• ময়মনসিংহ বিভাগ

    ময়মনসিংহের বৈশাখী মঞ্চে বই মেলার উদ্বোধন।

      প্রতিনিধি ২৫ মার্চ ২০২২ , ২:০৮:০১ প্রিন্ট সংস্করণ

    মোঃ সাইফুল ইসলাম আকাশ-ত্রিশাল(ময়মনসিংহ) প্রতিনিধি:

    শিল্পাচার্য জয়নুল উদ্যান বৈশাখী মঞ্চে আজ শুক্রবার (২৫ মার্চ ২০২২) তারিখ আয়ো জিত মেলার উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজনের উদ্বোধন করেন।বুুদ্ধিজীবী ও স্বচ্ছল ব্যক্তিদের লাইব্রেরী স্থাপন, বই মেলার আয়োজন ইত্যাদি বিষয়ে এগিয়ে আসতে হবে, যাতে নতুন প্রজন্মের পাঠকের তৈরি হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ময়মনসিংহের বিভাগীয় কমিশনার বলেন, বই আমাদের ইতিহাস ও সংস্কৃতির ধারক ও বাহক। সুশীল সমাজ ও পরিশিলীত জাতি গঠন করতে বই মেলার মত এমন আয়োজন নিয়ে পতিনীয়ত এগিয়ে আসতে হবে সকলকেই।

    অনুষ্ঠানের সভাপতি নির্বাহী কর্মকর্তা বলেন মাননীয় মেয়র মোঃ ইকরামুল হক টিটুর উদ্যোগে এই বইমেলার আয়োজন করা হয়েছে। ময়মনসিংহ সিটি কর্পোরেশন শিক্ষা ও সাংস্কৃতির বিকাশ বৃদ্ধিতে বহুমুখী উদ্যোগ গ্রহণ করে থাকে। এ ধরণের উদ্যোগ অব্যহত রাখতে মেয়রের নির্দেশনা রয়েছে।এ ছাড়াও, প্রধান নির্বাহী কর্মকর্তা এ আয়োজন সফল করতে সকলের সাহায্য ও সহযোগিতা কামনা করেন।

    অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহের পুলিশ সুপার, সিটি কর্পোরেশনের ৩০ নং ওয়ার্ডের কাউন্সিলর ও সাংস্কৃতি বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি ময়মনসিংহ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির সভাপতি আব্দুর রব মোশারফ। এ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন।এছাড়া অনুষ্ঠান শেষে রাজীব সরকার রচিত রবীন্দ্রনাথ, সত্যজিৎ ও বিবিধ প্রসঙ্গ গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ