• আইন ও আদালত

    দ্বিতীয় স্ত্রীকে ২ রাউন্ড গুলি করে হত্যা

      প্রতিনিধি ২৩ ডিসেম্বর ২০২১ , ২:৫৬:৪৩ প্রিন্ট সংস্করণ

    নিউজ ডেস্কঃ

    চুয়াডাঙ্গায় দ্বিতীয় স্ত্রীকে গুলি করে হত্যাচেষ্টার অভিযোগে ফারুক হোসেন নামে এক চেয়ারম্যান প্রার্থীকে আটক করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে তার নিজস্ব লাইসেন্সকৃত পয়েন্ট টু-টু বোরের রাইফেল ও ১৩৪ রাউন্ড গুলি। বুধবার ভোর ৫টার দিকে নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন দর্শনা থানার ওসি লুৎফুল কবীর।

    জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার বড় শলুয়া গ্রামের মৃত শামসুল আলম মাস্টারের ছেলে ফারুক হোসেন (৫১) স্থানীয় আওয়ামী লীগ নেতা। তিনি ওই এলাকার শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি বিএম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও তিতুদহ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী। তার দ্বিতীয় স্ত্রী নাফিয়া ইয়াসমিন পার্শ্ববর্তী আরাফাত হোসেন সরণি বিদ্যাপীঠের প্রধান শিক্ষক।

    মঙ্গলবার দুপুরে পারিবারিক কলহের কারণে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে ঝগড়া হয় তার। পরে স্ত্রীর কর্মস্থলে গিয়েও তিনি বাকবিতণ্ডা করেন। একপর্যায়ে স্ত্রী নাফিয়া ইয়াসমিনকে হত্যার উদ্দেশ্যে ২ রাউন্ড গুলি ছোড়েন ফারুক। বিষয়টি জানাজানি হলে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ।

    পরে বুধবার ভোরে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে ফারুক হোসেনকে আটক করা হয়। উদ্ধার করা হয় তার লাইসেন্সকৃত টু-টু বোরের রাইফেল ও ১৩৪ রাউন্ড গুলি। তার বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে বলে জানান দর্শনা থানার ওসি লুৎফুল কবীর।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ