• Uncategorized

    চুয়াডাঙ্গায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন-দৈনিক অালোকিত ৭১ সংবাদ

      প্রতিনিধি ১৫ আগস্ট ২০২০ , ৩:৫৮:৩১ প্রিন্ট সংস্করণ

    মো, রাশেদুল ইসলাম (রাশেদ)-চুয়াডাঙ্গা  জেলা প্রতিনিধি:

    ১৫ ই আগস্ট বাংলাদেশর জাতীয়  শোক দিবস।  আজ সকাল সাড়ে ৭ টার দিকে জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদাত বার্ষিকী। জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা পুলিশ চুয়াডাঙ্গার পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয়। বঙ্গবন্ধু সহ তাঁর পরিবারের যে সকল সদস্য আজকের এই দিনে বাঙালির ইতিহাসের নিষ্ঠুরতম ঘটনা।

    দুষ্কৃতিকারীদের হাতে সে দিন যারা নির্মমভাবে শাহাদাত বরণ করেছিলেন সে সকল শহীদদের স্বরনে  চুয়াডাঙ্গা জেলা পুলিশের পক্ষ হতে গভীর শোক ও  চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয়ে অবস্থিত বঙ্গবন্ধু ও বঙ্গমাতার ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। পর জেলা প্রশাসন  বঙ্গবন্ধু সহ সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা সহ দেশের উন্নয়ন এবং বৈশ্বিক মহামারী করোনা থেকে মুক্তি কামনা করে দোয়া করেন। দোয়া পরিচালনা করেন কোট মসজিদের ইমাম সাহেব।

    এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক মনিরা পারভিন, সদর ইউএনও জনাব মোঃ সাদিকুর রহমান সহ নির্বাহী ম্যাজিস্ট্রেট গণ, এ ছাড়া আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর), জনাব কনক কুমার দাস, সিনিয়র সহকারী পুলিশ সুপার, দামুড়হুদা সার্কেল জনাব আবু রাসেল, চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ, জনাব আবু জিহাদ ফাকরুল আলাম খান সহ চুয়াডাঙ্গা জেলা পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ