• রংপুর বিভাগ

    ৭ শত কেজি চোরাই প্রেস প্লেট উদ্ধার গ্রেফতার-২

      প্রতিনিধি ১২ অক্টোবর ২০২৩ , ৭:০৫:১১ প্রিন্ট সংস্করণ

    সাগর আহম্মেদ-গাইবান্ধা জেলা প্রতিনিধি:

    গাইবান্ধা শহরে বাঁধন প্রেস নামে একটি প্রতিষ্ঠানে চুরির ঘটনায় মেশিনম্যানসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। একইসঙ্গে চুরি হওয়া ৭০০ কেজি প্রেসের প্লেটও উদ্ধার করা হয়েছে। যাহার আনুমানিক মুল্য প্রায় দুই লাখ টাকা। ১২ অক্টোবর বৃহস্পতিবার সকালে গাইবান্ধা সদর থানা চত্বরে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) আব্দুল্লাহ আল মামুন।

    এ প্রেস ব্রিফিংয়ের এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গাইবান্ধা সদর থানার অফিসার ইনর্চাজ মাসুদ রানা, পুলিশ পরিদর্শক (তদন্ত) সেরাজুল হকসহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্য ও গণমাধ্যমকর্মীরা । গ্রেফতারকৃতদের মধ্যে একজন বাঁধন প্রেসের মেশিনম্যান কাফিউজ্জামান রেজভী (২৮)। তিনি দিনাজপুরের বিরামপুর উপজেলার জগন্নাথপুর বকুলতলা গ্রামের বাদশা মিয়ার ছেলে। অন্যজন একই উপজেলার কাজীপাড়া গ্রামের বাবলু হোসেনের ছেলে মো. রাশেদ (২৩)।

    প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, রেজভী ও রাশেদ রাতে চুরি করে ইজিবাইকে করে প্রেসের প্লেটগুলো রাশেদের বাড়িতে নিয়ে যায়। এ ঘটনার মামলা তদন্তে রেজভীকে সন্দেহ হলে ১২ সেপ্টেম্বর বুধবার রাতে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তার দেয়া তথ্যের ভিত্তিতে রাশেদকেও গ্রেফতার করে । পরে রাশেদের বসত বাড়ি থেকে পুরাতন ছাপানো ৭০০ কেজি প্রেসের প্লেট উদ্ধার করা হয়। এর আগে, গত ২৫ সেপ্টেম্বর রাতে বাঁধন প্রেসে চুরির ঘটনাটি ঘটে। সেদিন রাতে সবশেষ কাজের দায়িত্বে ছিলেন ম্যাশিনম্যান রেজভী। এ ঘটনায় ২৮ সেপ্টেম্বর সদর থানায় মামলা করেন বাঁধন প্রেসের মালিক এম.এম মাহবুবে সোবাহানী।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ