• Uncategorized

    তারাগঞ্জে ধারালো অস্ত্রের আঘাতে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা

      প্রতিনিধি ৩ জুলাই ২০২০ , ২:৫৯:২২ প্রিন্ট সংস্করণ

    মোঃ জুয়েল ইসলাম-রংপুর:

    রংপুরের তারাগঞ্জ উপজেলায় মোবাইল-ফোনে ডেকে ধারালো অস্ত্রের আঘাতে হত্যা চেষ্টার অভিযোগে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।পুলিশ ও পরিবার সুত্রে জানা গেছে, গতকাল বৃহঃবার ( ২রা জুলাই) রাত আনুমানিক ৭:৩০ মিনিটের দিকে উপজেলার সয়ার ইউনিয়নের বকসী পাড়া গ্রামের তছলিম উদ্দিনের পুত্র আব্দুল কাইয়ুমকে মোবাইল-ফোনের মাধ্যমে কাজীপাড়া শ্বশানের কাছে ডেকে নিয়ে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে গুরুতর জখম করার ঘটনা ঘটেছে।

    ওই সময় আহত অবস্থায় আব্দুল কাইয়ুম তার চাচাতো ভাই রাসেল বকসীকে মোবাইল-ফোনে ঘটনাটি জানান। ঘটনাটি মোবাইল-ফোনের মাধ্যমে শোনার পরে রাসেল বকসী ও জুনায়েদ বকসীসহ স্বজনেরা তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যান।

    রাসেল বকসী অভিযোগ করে বলেন- আমার চাচাতো ভাই বকসী পাড়া গ্রামের তছলিম উদ্দিনের পুত্র আব্দুল কাইয়ুমের সাথে একই এলাকার কাজী তোছাদ্দেক হোসেনের পুত্র গোলাম রসুল, কাজী জাকির হাসান গোলাপ ও কাজী বুলবুল ইসলামের সাথে গত ৩১ শে মে রোববার রাস্তায় ধান শুকানো নিয়ে বিবাদের সৃষ্টি হয়। ওই ঘটনায় তারাগঞ্জ থানায় গোলাম রসুল বাদী হয়ে একটি মামলা করেন। সেই বিবাদের সুত্র ও পূর্ব শত্রুতার জের ধরেই এই  নৃশংস হত্যার চেষ্টা চালানো হয়েছে বলে দাবী করেন।

    উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোস্তফা জামান বলেন- এখানে তার প্রাথমিক চিকিৎসা দিয়েছি,  রোগীর অবস্থা অবচেতন ও মূমূর্ষ হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে (রমেক) রেফার্ড করা হয়েছে।

    এস আই মাইদুল ইসলাম বলেন- রাস্তায় ধান শুকানো নিয়ে যে, মামলা হয়েছে তা তদন্ততাধীন রয়েছে। আজকের যে ঘটনা তা আমি জেনেছি, আমার উর্ধ্বতন কর্মকর্তা বিষয়টি দেখছেন।

    তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিন্নাত আলী বলেন- ঘটনাটি প্রাথমিক ভাবে জেনেছি। অভিযুক্ত ব্যত্তির অনুসন্ধান চলছে। তবে ওই ঘটনার লিখিত কোন অভিযোগ পাইনি, পেলে প্রয়োজনীয় আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ