• গণমাধ্যম

    হিজলা প্রেসক্লাবের আহবায়ক কমিটিকে অভিনন্দন জানালেন উপজেলা নির্বাহী অফিসার ও অফিসার ইনচার্জ।

      প্রতিনিধি ১২ সেপ্টেম্বর ২০২২ , ৩:০২:৩৭ প্রিন্ট সংস্করণ

    হিজলা প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটিকে অভিনন্দন ও স্বাগত জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার জনাব বকুল চন্দ্র কবিরাজ এবং হিজলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইউনুস মিয়া।
    আজ ১২ সেপ্টেম্বর সোমবার সকাল ১১ টার সময় হিজলা প্রেসক্লাবে নব নির্বাচিত আহবায়ক কমিটির প্রথম আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুরুতে পবিত্র কুরআনুল কারীম থেকে তেলাওয়াত করেন আলোকিত ৭১ সংবাদ পত্রিকার বরিশাল জেলা প্রতিনিধি মু.আঃ কাদের কারিমী, এর পরে হিজলা প্রেসক্লাবের সাবেক সদস্য মরহুম আঃ হামিদ এবং সাংবাদিক ইয়ামিন মুন্সির মরহুম পিতার রুহের মাগফিরাতের জন্য দোয়া মোনাজাত করা হয়।
    এর পর নব নির্বাচিত আহবায়ক কমিটির আহবায়ক মোঃ ফরিদ উদ্দিন চৌধুরী স্বাগত বক্তব্য রাখেন, আরও বক্তব্য রাখেন সদস্য সচিব মোঃ মোস্তফা কামাল সাদ্দাম, ইনকিলাব পত্রিকার হিজলা প্রতিনিধি ডাঃ আঃ আলিম ভুইয়া, বিজয় নিউজ পত্রিকার হিজলা প্রতিনিধি মোঃ সাইফুল ইসলাম, উক্ত সভা সঞ্চালনা করেন সাংবাদিক নুর নবী।

    প্রেস ক্লাবের সভা শেষে আহবায়ক কমিটির সকলে উপজেলা নির্বাহী অফিসার বকুল চন্দ্র কবিরাজের সাথে সৌজন্যে সাক্ষাৎ করেন,সাক্ষাৎ শেষে তিনি সবাই কে অভিনন্দন জানিয়েছেন, এর পর হিজলা উপজেলার ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেনের সাথে ও সাক্ষাৎ করেন নব নির্বাচিত আহবায়ক কমিটি। সর্বশেষ হিজলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইউনুস মিয়ার সাথে সাক্ষাৎ করলে তিনিও সবার সাথে দীর্ঘ সময় আলাপ করেন এবং সব ধরনের সাহায্যের আশ্বাস দেন এবং নতুন কমিটিকে অভিনন্দন জানান। এতে উপস্থিত ছিলেন যুগ্ন আহবায়ক সাইফুল ইসলাম ফকির, মোঃ নুরুন্নবী, আঃআলিম, সদস্য কাজি আঃ ওহেদ,ইয়িমিন মোল্লা,কাজি মহসিন, রহমাতুল্লাহ পলাশ,মাসুদ আহমেদ, আশরাফুল নবী, মোঃ বরকত উল্লাহ,কাজি শাহে আলম। এ ছাড়াও বিভিন্ন ধরনের প্রিন্ট এবং অনলাইন পত্রিকার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ