• রংপুর বিভাগ

    হরিপুরে দেহট্র মধ্যপাড়া জামে মসজিদ উদ্বোধন

      প্রতিনিধি ২৫ ফেব্রুয়ারি ২০২২ , ৪:৪০:১৫ প্রিন্ট সংস্করণ

    মোঃ রাবু সরকার-হরিপুর ঠাকুরগাঁও প্রতিনিধি:

    কাতার ভিক্তিক শারজাহ্ চ্যারিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশন ও স্থানীয় মানুষের অর্থায়নে ও বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মরহুম আবদুর রউফ-এর উদ্যোগে ঠাকুরগাঁওয়ের হরিপুরে নির্মিত দৃষ্টি নন্দন দেহট্র মধ্যপাড়া জামে মসজিদের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) জুম্মার নামাজের পরে মসজিদটির উদ্বোধন করেন সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন এটিএন বাংলা’র ভাষ্যকার ওস্তাদ শেখ জালাল উদ্দীন, সাবেক ইউপি চেয়ারম্যান মমিনুল ইসলাম এডিসন, হরিপুর মডেল মসজিদের পেশ ইমাম মুফতি মাসুদুর রহমান, আফজাল হোসেন ও সাকেরুল ইসলাম সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং মুসল্লিগন।

    উল্লেখ দৃষ্টি নন্দন দেহট্র মধ্যপাড়া জামে মসজিদের মোট ব্যয় হয় ১৭ লাখ ৫০ হাজার টাকা। কাতার ভিক্তিক শারজাহ্ চ্যারিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশন দেন ১১ লাখ টাকা বাকি সাড়ে ৬ লাখ টাকা স্থানীয় জনগণের দানকৃত।
    উদ্বোধন কালে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মোঃ ওয়ারেশ আলী ( ইলিয়াস মাস্টার ) মসজিদের উন্নয়ন তহবিলে অনুদানের জন্যে সকলকে ধন্যবাদ জানান এবং আরো বেশি করে দানশীল হওয়ার জন্যে আহবান করেন।
    অত্রগ্রামের কৃতি সন্তান এডিশনাল পুলিশ সুপার মোঃ আইনুল হক সকলের শুকরিয়া আদায় করে আরো বেশি দানশীল এবং মুত্তাকী হওয়ার আহবান করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ