• চট্টগ্রাম বিভাগ

    স্মার্ট সিটিজেন গড়তে শেখ হাসিনার দরকার বললেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল

      প্রতিনিধি ৩০ এপ্রিল ২০২৩ , ৭:২১:৪০ প্রিন্ট সংস্করণ

    কুমিল্লা জেলা প্রতিনিধি:

    কুমিল্লার চান্দিনা উপজেলার পৌর আধুনিক কমিউনিটি সেন্টারে স্থানীয় জন প্রতিনিধি ও নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেন স্মার্ট সিটিজেন গড়ে তুলতে অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্তের মতো বিশ্ব বিখ্যাত চিকিৎসকও গড়ে তুলতে হবে স্বরাষ্ট্রমন্ত্রী। এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর দৌহিত্র সজিব ওয়াজেদ জয় ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রীকে সকল উপদেশ দিয়ে থাকেন। এই ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে তার পরামর্শ শতভাগ কাজে লেগেছে। তিনি বলেছিলেন দিন বদলের পালাবদলে দেবেন বাংলাদেশ। আপনারা চোখ দুইটি যদি বন্ধ করেন, ১৫ বছর আগে আপনারা কী ছিলেন আর আজকে কোথায় এসেছেন। সেটি যদি চিন্তা করেন তাহলে আর কিছু বলতে হবে না।

    আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, যারা প্রযুক্তির অপব্যবহার করবে তারা আইনের মুখোমুখি হবেন। আমরা কোনো ষড়যন্ত্র, কোনো পেশীশক্তি বিশ্বাস করি না। আমরা বিশ্বাস করি জনগণের রায়। আমরা মনে করি জনগণ সঙ্গে আছে। কোনো ষড়যন্ত্র কাজ হবে না। বিদেশি কোন দেশ কী বলল, তাতে কাজ হবে না। দেশের জনগণ যখন সঙ্গে থাকে কোনো ষড়যন্ত্রই কাজে দেয় না। তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর খুনি কুলাঙ্গারদের একজন রয়েছে এই চান্দিনায়। আমরা তাকে ধরার জন্য সারা পৃথিবীতে ঘুরে বেড়াচ্ছি। যেখানেই থাকুক তাকে বিচারের আওতায় আনা হবে।

    সাংবাদিকদের উদ্দেশ্যে করে বলেন, আপনারা কোন ক্রমেই আধুনিক টেকনোলজির অপব্যবহার করবেন না। সেজন্য আমাদের আইন রয়েছে, যারা অপব্যবহার করবেন তারা আইনের মুখোমুখী হতেই হবে। আপনারা কেউ ভূয়া নিউজ দিবেন না, উদ্দেশ্যে মূলক কোন প্রচারণা আপনারা করবেন না। অসত্য নিউজ কেউ ফেইসবুকে প্রচার করবে না। আপনাদের বিবেকে যেটা বলে সেটাই আপনারা চর্চা করবেন। তা না হলে আপনার স্বপ্ন আমার স্বপ্ন সবই আঁধারে ডুবে যাবে। তিনি বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মানে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই। শেখ হাসিনার বিকল্প শুধুমাত্রই শেখ হাসিনা। এসময় তিনি আগামী নির্বাচনে আবারও নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার সরকার গঠনের জন্য সকলের সহযোগিতা কামনা করেন। যতদিন শেখ হাসিনা বেঁচে থাকবে ততদিন আলোকিত থাকবে বাংলাদেশ। 

    কুমিল্লা-৭ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক প্রাণ গোপাল দত্তের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম,পুলিশ সুপার আবদুল মান্নান (বিপিএম বার),সহকারি কমিশনার (ভূমি) উম্মে হাবিবা মজুমদার,কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার,থানা অফিসার ইন-চার্জ (ওসি) মো. সাহাবুদ্দীন খাঁন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আরিফুর রহমান,কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো ইসমাইল হোসেন,দেবীদ্বার পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র পদপ্রার্থী আলহাজ্ব আবুল কাশেম সওদাগর,সহ চান্দিনা উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ অন্যরা

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ