• আইন ও আদালত

    সৈয়দপুরে তিন মাদক সেবনকারী গ্রেফতার

      প্রতিনিধি ৯ ডিসেম্বর ২০২১ , ৩:০০:২৫ প্রিন্ট সংস্করণ

    উজ্জ্বল আহমেদ-নীলফামারী প্রতিনিধিঃ

    নীলফামারী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মাদকসেবন রোধে জেলার বিভিন্ন জায়গায় নানা সময়ে বিশেষ অভিযান পরিচালনা করেন। তাদের প্রচেষ্টায় জেলার অনেক স্থান থেকে মাদক দ্রব্য সেবনকারীদের আইনের আওতায় আনা সম্ভব হয়েছে। এবং বর্তমানে মাদক সেবনকারী ও মাদকদ্রব্য ব্যাবসায়ীদের সংখ্যা দিনদিন বৃদ্ধি পাচ্ছে, ফলে সমাজে সৃষ্টি হচ্ছে নানা ধরনের অশান্তি ও বিশৃঙ্খলা, মাদকসেবন কারীদের কুলিষিত জীবের প্রভাব পড়ে, সমাজ,সংসার ও রাষ্ট্রীয় ভাবে। তাই অক্লান্ত পরিশ্রম করে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মাদক সেবনকারীদের সংখ্যা কমিয়ে আনার জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেন।

    আর এরই পরিপ্রেক্ষিতে,আজ ০৯/১১/২০২১ ইং নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার নতুন বাবুপাড়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, অভিযান চালিয়ে মোঃ রাসেল, বয়সঃ ২২, পিতাঃ লাল্লু,সাংঃ নতুন বাবুপাড়া মোঃ জাহিদ ইকবাল,বয়সঃ ২৮, পিতাঃ আলমগীর হোসেন, সাংঃ নতুন বাবুপাড়া
    এবং মোঃ বাপ্পী প্রামাণিক , বয়সঃ ৩৫, পিতাঃ মৃত সলিম উদ্দিন সাংঃ নতুন বাবুপাড়া কে নিষিদ্ধ মাদক হিরোইন এবং ইয়াবা সহ সেবনরত অবস্থায় হাতেনাতে গ্রেফতার করে।
    পরবর্তীতে সৈয়দপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মোঃ মাহামুদুল হাসান ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে রাসেলকে ১বছরের বিনাশ্রম কারাদণ্ড, জাহিদকে ২মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং বাপ্পীকে মিজানকে ১বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ