• Uncategorized

    জুড়ীতে ধষিতার মা মামলা করে আতংকে দিন কাটছে।

      প্রতিনিধি ৬ অক্টোবর ২০২০ , ৪:২২:৫১ প্রিন্ট সংস্করণ

     

    দেলোয়ার হোসেন তরফদার-সিলেট জেলা রিপোর্টারঃ

    ধষিতার মা মামলা করে প্রতিটি মুহুর্ত আতংকের মাজে দিন কাটছে, অনুসন্দানে জানা যানা গেছে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার পাতিলাসগন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীতে পড়ুয়া মেয়ে তামান্না আক্তার করোনা মহামারিতে স্কুল বন্দ্ব থাকায় বাড়ীতে দিনের বেলায় অনেক সময় একা থাকে,।

    সেই সুযোগে পাশের বাড়ীর বখাটে জাহাঙ্গীর আলম গত ২৭ জুন মেয়েটিকে একা পেয়ে জোরপূর্বক ধষন করে, এবং মেয়েটিকে ব্ল্যাকমেইল করার জন্য বখাটে জাহাঙ্গীর আলম তার মোবাইলে অশ্লীল ছবি ও ভিডিও ধারন করে, মেয়ের মা পরে মেয়েটিকে কুলাউড়া হাসপাতালে চিকিৎসা করে মৌলভীবাজার আদালতে অভিযোগ দেন, অভিযোগ দায়ের পর বখাটে জাহাঙ্গীর আলম প্রতিদিন ধষিতার ঘরে ডিল মারে এবং ধষিতা তামান্নার মা ভাইকে মামলা তুলে নিতে হুমকি দিয়া আসছে।

    এমন কি মেয়েটিকে ধষক আবার তুলে নিতে প্রাণপর চেষ্টায় আছে,তামান্নার মাকে ও ধষন করবে এবং তার মোবাইলে ধারন কিত অশ্লীল ছবি ইন্টারনেটে ছেড়ে দিবে হুমকি দিতেছে।পরে গত ২৭/৯/২০ তামান্নার মা আলেয়া বেগম আবার পুলিশ সুপার মৌলভীবাজার কাছে লিখিত অভিযোগ দেন।

    ,তার মোবাইলে ধারন কিত ভিডিও উদ্ধার ধষক গ্রেফতার করার জন্য কিন্তূ জুড়ী থানার পুলিশ ঘটনার স্তল পরিদশন আজ ও জাহাঙ্গীর আলম কে গ্রেফতার করছে না জুড়ী পুলিশ। জাহাঙ্গীর আলম  বাড়ী জুড়ী উপজেলার পাতিলাসগন গ্রামের মৃত আব্দুর রহমানের চোট ছেলে,সে মেয়েটিকে অনেক আগ থেকে স্কুলে যাওয়া আসার সময় বিরক্ত করতো।

    ,ধষিতা তামান্নার মা ও ভাই তারা এই ধষক জাহাঙ্গীর আলম কে গ্রেফতার না করায় প্রতিটি মুহুর্ত আতংকে দিন কাটছে তাদের,তারা প্রশাসনে নজরে আনতে চায়,এলাকার লোকজন ও পুলিশ প্রশাসন বখাটে জাহাঙ্গীর আলম কে গ্রেফতার করে আইনের আওতায় এনে ভিডিও টি উদ্ধার ও মামলার বাদীনির নিরাপত্তা ব্যবস্থা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ