• Uncategorized

    ময়মনসিংহের গৌরীপুরে অটো ছিনতাই মামলার অন্যতম আসামী পিবিআই-এর হাতে গ্রেফতার।

      প্রতিনিধি ২ নভেম্বর ২০২০ , ৬:০৩:৩১ প্রিন্ট সংস্করণ

    গোলাম কিবরিয়া পলাশ-ময়মনসিংহঃ

    ময়মনসিংহের গৌরীপুরে যাত্রী বেশে অটোরিকশায় উঠে চালক মনসুর মিয়ার অটো ছিনতাইয়ের ঘটনায় ১জনকে আটক করা হয়েছে। অটো ছিনতাইয়ের ঘটনায় জড়িত এক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে ময়মনসিংহের পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এসময় ছিনতাইকৃত অটো এবং ভিকটিমের ছিনতাই হওয়া মোবাইল ফোনটি উদ্ধারও করে পিবিআই।

    আটক হওয়া ব্যক্তি হলেন, ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ৪নং মাওহা ইউনিয়নের তাতিরপায়া গ্রামের আজিজুল হকের ছেলে ফাহিম উদ্দিন রাকিব (১৭)। পুলিশ সূত্র জানায়, গত বুধবার (১৪ অক্টোবর) বিকেলে গৌরীপুর বাস স্ট্যান্ড থেকে অজ্ঞাত পরিচয় দুই যাত্রী অটোরিকশা রিজার্ভ ভাড়া নিয়ে সদর উপজেলার শম্ভুগঞ্জ রেলওয়ে ষ্টেশনের কাছে মাজারের উদ্দেশ্যে রওনা হয়।

    পরে সন্ধ্যার দিকে শম্ভুগঞ্জ রেলওয়ে ষ্টেশনে প্রবেশের রাস্তায় পৌছা মাত্রই অটোরিকশায় থাকা অজ্ঞাত পরিচয় ২জন যাত্রী হঠাৎ করে ছোরা বাহির করে মুনসুর মিয়াকে খুন জখমের ভয়ভীতি দেখিয়ে তার নিকট থাকা মোবাইল সেট এবং অটোরিকশাটি জোরপূর্বক ছিনিয়ে নিয়ে তাকে ধাক্কা মেরে অটোরিক্সা থেকে ফেলে দেয়। পরে ছিনতাইকারীরা অটোরিক্সাটি নিয়ে ময়মনসিংহ শহরের দিকে চলে যায়। চালক মো. মনসুর মিয়া (২৪) ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ২নং ইউনিয়নের পূর্ব শালীহর গ্রামের মো. বাচ্ছু মিয়ার ছেলে।

    জানা যায়, গত ১৫ অক্টোবর পুলিশ সুপার, পিবিআই, ময়মনসিংহ জেলার কাছে একটি লিখিত অভিযোগ দেন বাচ্চু মিয়া। এঘটনায় ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানায় মামলা হয়। পরে পিবিআই, ময়মনসিংহের চৌকস, দায়িত্বশীল ও দক্ষ পুলিশ অফিসার এসআই রফিকুল ইসলাম একটি টিম নিয়ে অভিযানে নামেন। তথ্য প্রযুক্তির সহযোগিতায় আসামীদের গ্রেফতারে অভিযান শুরু করেন।

    পিবিআই, ময়মনসিংহ মামলাটির তদন্তভার পেয়ে মাত্র ১ দিনের মধ্যে গোপন সংবাদ ও তথ্যপ্রযুক্তির সহযোগিতায় ময়মনসিংহের ভালুকা উপজেলার জামিরদিয়া মাষ্টারবাড়ীর নারিশ ফিডমিল এলাকা থেকে ২৮ অক্টোবর রাত সাড়ে ৮টার দিকে অটোরিকশা ছিনতাইয়ে সরাসরি জড়িত আসামী ফাহিম উদ্দিন রাকিবকে গ্রেফতার করে।

    পুলিশ সুপার, পিবিআই গৌতম কুমার বিশ্বাস জানায়, গ্রেফতারকৃত আসামী ফাহিম উদ্দিন রাকিব এর দেয়া তথ্যর ভিত্তিতে এবং বাদীর শনাক্তমতে ২৮ অক্টোবর রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার ওয়াপদার মোড় এলাকায় আশাদুল এর গ্যারেজ থেকে ছিনতাই হওয়া অটোরিক্সাটি উদ্ধার করা হয়।

    ছিনতাইকারী আসামীরা অটোরিক্সাটির ছিনতাই করার পর অটোরিক্সার নীল রং পরিবর্তন করে লাল রং করে বলেও জানায়। ২৯ অক্টোবর গ্রেফতারকৃত আসামী ফাহিম উদ্দিন রাকিব (১৭) কে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হলে সে স্বেচ্ছায় ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারামতে স্বীকারোক্তিমূলক জবানবিন্দ প্রদান করেছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ