• রংপুর বিভাগ

    সুন্দরগঞ্জে যমুনা ব্যাংক উপশাখার শুভ উদ্বোধন

      প্রতিনিধি ২০ মার্চ ২০২২ , ১১:৪৯:০৪ প্রিন্ট সংস্করণ

    বিদ্যুৎ চন্দ্র বর্মন-স্টাফ রিপোর্টারঃ

    যুগোপযোগী আধুনিক ব্যাংকিং সেবার প্রত্যয় নিয়ে যমুনা ব্যাংক লিমিটেডের ২৮ তম উপশাখা হিসেবে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপ-শাখা উদ্বোধন করা হয়। রোববার দুপুরে সুন্দরগঞ্জ আব্দুল মজিদ মন্ডল সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যমুনা ব্যাংক নির্বাহী কমিটি ও যমুনা ব্যাংক ফাউন্ডেশন এর চেয়ারম্যান মোঃ নূর মোহাম্মদ।

    উদ্বোধক চেয়ারম্যান যমুনা ব্যাংক ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড ও পরিচালক সিরাজুল ইসলাম ভরসা।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক কানুতোষ মজুমদার, পৌর মেয়র আব্দুর রশিদ রেজা সরকার, থানা সাব-ইন্সপেক্টর (এসআই) রাফায়েত মিয়া, গ্রাহক বিশিষ্ট ব্যবসায়ী খন্দকার আব্দুর রাজ্জাক রাজু প্রমূখ । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যমুনা ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদ।

    এছাড়া আরো উপস্থিত ছিলেন যমুনা ব্যাংকের নিকটস্থ শাখা সমুহের শাখা ব্যবস্থাপকগণ, প্রধান কার্যালয়ের কর্মকর্তাগণ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ এবং বিপুল সংখ্যক সাধারণ মানুষ।
    প্রধান অতিথির বক্তব্যে নূর মোহাম্মদ বলেন, আগামী এক মাসের মধ্যে যমুনা ব্যাংক সর্বোচ্চ গ্রাহক সুবিধা দিয়ে অত্র এলাকার গ্রাহকদের সন্তুষ্টি অর্জনে সক্ষম হবে এবং ব্যাংকের প্রতিটি শাখায় ইসলামিক উইং আছে যে কেউ ইচ্ছা করলে ইসলামি শরীয়া ভিত্তিতে লেনদেন করতে পারবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ