• বরিশাল বিভাগ

    মেয়রের অনুদানের একলক্ষ টাকা গায়েব

      প্রতিনিধি ১২ আগস্ট ২০২২ , ৩:১৪:৩৪ প্রিন্ট সংস্করণ

    বরিশাল ও মহানগর ব্যাটারী চালিত ইজিবাইক,অটোরিকশা শ্রমিক ইউনিয়নকে (রেজিঃ নং ১৬৭৩) বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ এক লাখ টাকা অনুদান প্রধান করেন। অনুদানের টাকা সাধারণ সম্পাদক লতিফ সিকদার(লেদু) ও সহ-সভাপতি আফজাল হোসেন মজুমদারের আত্বসাতের অভিযোগ পাওয়া গেছে।

    গত(১১আগষ্ট) রাত আনুমানিক ৯ টার সময় রুপাতলী অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের সামনে।সভাপতির মোশারফ গাজী এক লাখ টাকা অনুদানের বিষয়ে জানতে চাইলে তার ওপর চড়াও হয়ে হামলা চালানোর ঘটনাটি ঘটে। সভাপতি মোশারফ গাজী বলেন,গত (১৬মে) বঙ্গবন্ধু উদ্ধ্যানে আয়োজিত অটোরিকশা শ্রমিকদের অটোরিক্সা চলাচলের জন্য মেয়র মহোদয় গাড়ীতে স্টিকার পারমিট করে দেয়।

    সে সময় আমাদের দেখে নগর পিতা মাননীয় মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ অটোশ্রমিক সংগঠনকে এক লাখ টাকা অনুদান দেয়। সেই টাকার হিসাব চাওয়ায়,আফজাল হোসেন মজুমদার নিজেকে সভাপতি দাবি করেন। আর কোনো টাকা পয়সার হিসাব আমার কাছে দিবে না বলে জানিয়ে দেয়।
    এছাড়াও সংগঠনে (২৫) জন সদস্য আছে, কিন্তু কোনো সমস্যা হলে মাননীয় মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ কাছে যেতে নিষেধ করেন।

    অটো শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি আফজাল হোসেন মজুমদার, ও লতিফ সিকদার (লেদু)। তিনি আরও বলেন, গত (১৬ মে) বঙ্গবন্ধু উদ্ধ্যানে আয়োজিত অটোরিকশা শ্রমিকদের আয়োজনে হোটেল, মাঠ, স্টিকার, সিটি কর্পোরেশন, সংবাদকর্মীদের সমস্ত খরচ মোশারফ গাজী নিজেই বহন করেন।বরিশাল জেলা ও মহানগর ব্যাটারী চালি ইজিবাইক,অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সভাপতি মোশারফ গাজী মেয়র মহোদ্বয় সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র কাছে দৃষ্টি আকর্ষণ করে,

    বলেন,আমি একজন নাগরিক, মেয়র মহোদ্বয় সিটি কর্পোরেশন এলাকার সকল জনগণের, আমি একটি সংগঠন চালাই শ্রমিকদের যেকোনো সমস্যার জন্য যাওয়া লাগে। কিন্তু আফজাল হোসেন মজুমদার ও লেদুর অত্যাচারে আমরা তার কাছে যেতে পারি না। অভিযুক্ত আফজাল হোসেন মজুমদার বলেন, আমাকে ব্যক্তী হিসাবে মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ এক লাখ টাকা দিছে, আমি সেই টাকা দিয়ে একটা নকিয়া ফোনসেট কিনছি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ