• রংপুর বিভাগ

    সুন্দরগঞ্জে প্রধান শিক্ষকের অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন

      প্রতিনিধি ২৯ জুন ২০২২ , ১২:৪৫:২২ প্রিন্ট সংস্করণ

    গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বজরা হাতিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের স্বেচ্ছাচারীতা অনিয়ম, সীমাহীন দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
    বুধবার সকাল ১০ ঘটিকায় অভিভাবক ও এলাকাবাসীর আয়োজনে ধোপাডাঙ্গা ইউনিয়নের চৌধুরী বাজার নামক স্থানে ঘন্টাব্যাপি মানববন্ধন অনু্ষ্ঠিত হয়। মানববন্ধন চলাকালীন সময় বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজসেবক আনন্দ চৌধুরী, অভিভাবক, গওসল আজম হান্নু, প্রতিষ্ঠানের জমি দাতা, রওশন আলম বেলাল, শাহাজাহান চৌধুরী, স্থানীয়দের মাঝে, রাজা সরকার, শহিদুল ইসলাম প্রমূখ।

    এতে বিদ্যালয়ের অভিভাবক, জমি দাতা, শিক্ষার্থী ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গসহ প্রায় ৫ ‘শতাধিক মানুষ মানববন্ধনে অংশ গ্রহণ করে। এসময় বক্তারা বলেন, বজরা হাতিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ছোরাব আলী বিদ্যালয়ে একের পর এক পকেট কমিটি গঠন করে নিয়োগ বার্ণিজ্য করে বিদ্যালয়ের কোনো উন্নয়ন না করে অর্থ আত্মসাতসহ শিক্ষার্থীদের সাথে অসুভ আচরণ করেন । এসময় এই প্রধান শিক্ষক কে দ্রুত অপসারন করে আইনের আওতায় আনার দাবী জানানো হয়। এরপর বাজারে ও বিদ্যালয়ের সামনে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে প্রতিবাদ সমাবেশ করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ