• Uncategorized

    সুজানগর পৌরসভার নির্বাচনে মেয়র পদপ্রার্থী রাজা হাসানের মতবিনিময় সভা

      প্রতিনিধি ২ ডিসেম্বর ২০২০ , ৭:৩৫:০২ প্রিন্ট সংস্করণ

    এম মনিরুজ্জামান,পাবনা:

    আসন্ন পাবনার সুজানগর পৌরসভার নির্বাচনে  মেয়র পদপ্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও প্রবীণ রাজনৈতিক ব্যক্তিত্ব আলহাজ্ব এ কে এম বন্দে আলীর জেষ্ঠ সন্তান ও উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসানের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

    বুধবার সন্ধ্যায় ভবানীপুর (জিরো পয়েন্ট মোড়) নিজ বাসভবনে তার ৩ নং ওয়ার্ডের সকল শ্রেণী পেশার মানুষের উপস্থিতিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ভাষা সৈনিক মোহাম্মদ আলী মাস্টারের সভাপতিত্বে ও মোজাম্মেল হক মাষ্টারের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য দেন, আলহাজ্ব হারেজ মল্লিক, রওশন আলী মাস্টার, আব্দুল জলিল মাষ্টার, নাজিম উদ্দিন, আব্দুল আওয়াল, আব্দুল আজিজ মোল্লা, আলহাজ্ব আমজাদ হোসেন গেদা, জাহাঙ্গীর হোসেন বিল্টু, নুরুজ্জামান ডন, বিপ্লব হাসান,সন্তেশ ঘরামী, আজাদ, নুর আলম রতন,শিলু দাস,জয়ন্ত কুন্ডু,বিজন পাল, খোকন দাস, দুলাল সরকার,প্রিন্স, সোহাগ হোসেন, নয়ন, সুমন,পিয়াস প্রমুখ।

    এছাড়াও এলাকার সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বক্তারা বলেন, রাজা হাসান আওয়ামী লীগ পরিবারের সন্তান, তার বাবা আলহাজ্ব এ কে এম বন্দে আলী সারা জীবন দলের নেতাকর্মীদের বিপদে আপদে পাশে দাঁড়ায়ে তাদের বিভিন্ন সহযোগিতা করেছেন।

    দলীয় নেতাকর্মীরা উপজেলা পরিষদে ও থানায় কোন কাজে আসলে বন্দে আলী বাড়িতে অবস্থান করছেন,বন্দে আলী ও তার পরিবারের সদস্যরা আজ অবহিত,তাই আগামী দিনে বন্দে আলীর সম্মান রক্ষার্থে দল তার জেষ্ঠ সন্তান রাজা হাসানের মূল্যয়ন করে দলীয় মনোনয়ন দিবেন বলে আশা ব্যক্ত করেন। তারা আরো বলেন আমাদের সকলের প্রচেষ্টার রাজা হাসান দলীয় মনোনয়ন পেলে দলমতের ঊর্ধ্বে উঠে তাকে জয়যুক্ত করতে হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ