• রাজনীতি

    সুজানগর উপজেলার সাধারণ মানুষের দ্বারে দ্বারে সকাল থেকে রাত অবধি শাহীনুজ্জামান

      প্রতিনিধি ২৫ জানুয়ারি ২০২৪ , ১১:২৩:১৩ প্রিন্ট সংস্করণ

    এম মনিরুজ্জামান-পাবনা:

    আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে, সুজানগর উপজেলার সাধারণ মানুষের দ্বারে দ্বারে গিয়ে লিফলেট বিতরণ ও দোয়া চাইছেন,পাবনার জেলার শ্রেষ্ঠ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন। বৃহস্পতিবার পাবনার সুজানগর উপজেলার তাঁতীবন্দ ইউনিয়নে লিফলেট বিতরণ শেষে রেলস্টেশন বাজারের নির্বাচনী কার্যালয়ে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন।

    তিনি বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ও আহমেদ ফিরোজ কবির এমপি সাহেবের দিকনির্দেশনায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও স্মার্ট সুজানগর উপজেলা গড়ার লক্ষ্যে, দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে সাধারণ মানুষের কাছে উন্নয়নের বার্তা পৌঁছে দিতে সবাইকে একসাথে কাজ করতে হবে। শাহীনুজ্জামান শাহীন রাজশাহী বিভাগের সাবেক শ্রেষ্ঠ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম আবুল কাশেম মাষ্টারের কনিষ্ঠ পুত্র।

    এ সময় সুজানগর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা, উপজেলা কৃষক লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, উপজেলা আওয়ামী লীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ও পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী সুবোধ কুমার নটো,এন এ কলেজের অধ্যাপক আবুল হাশেম, সাবেক ছাত্রনেতা কুতুব উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, তাঁতীবন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস, সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল খান সহ ইউনিয়ন আওয়ামী লীগ,কৃষক লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ