• Uncategorized

    সিরাজদিখানে ভ্রাম্যমাণ আদালতের নাম ব্যবহার করে চাঁদা দাবী

      প্রতিনিধি ৬ ফেব্রুয়ারি ২০২১ , ১২:২৩:১৯ প্রিন্ট সংস্করণ

    সিরাজদিখানে ভ্রাম্যমাণ আদালতের নাম ব্যবহার করে চাঁদা দাবী।

    মুন্সিগঞ্জের সিরাজদিখানে বালুচর বাজারে এক মিষ্টির দোকানীকে ভ্রাম্যমাণ আদালতের নাম ব্যবহার করে চাঁদা দাবী করার অভিযোগ উঠেছে।

    শনিবার ৬ ফেব্রুয়ারী বেলা ১২ টায় উপজেলার বালুচর ইউনিয়নের বালুচর বাজারে ভাই ভাই সুইস মিট এর মালিক মোঃ সবুজ কে ০১৭৬৫৪৫৪১৪৮, ০১৬১০৪৭১৫৮৮ এই ফোন নাম্বার দিয়ে ফোন দিয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযানের তালিকায় থাকা নাম ১৫ হাজার টাকা দিলে বাদ দেওয়া হবে নতুবা ১ লক্ষ টাকা জরিমানা করা হবে বলে হুমকি দেওয়ায় অভিযোগ উঠেছে।

    বালুচর বাজার ভাই ভাই সুইস মিট এর মালিক সবুজ জানান বেলা ১২ টায় আমাকে একাধিক ফোন নাম্বারে ফোন দিয়ে বলে আমি ইউ এন ও বলছি আমরা বালুচর বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করবো তাতে আপনার দোকানের নাম আছে। যদি ১৫ হাজার টাকা দেন তাহলে আপনার দোকানের নাম বাদ দিয়ে দেব নতুবা ১ লক্ষ টাকা জরিমানা করবো বলে হুমকি দেয়।

    ০১৬১০৪৭১৫৮৮ এই নাম্বারে যোগাযোগ করে পরিচয় জানতে চাইলে তিনি জানান আমার পরিচয় জানলে আপনার প্যান্ট খুলে যাবে।

    এবিষয়ে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ এসএম জালালউদ্দিন বলেন
    এরকম অবৈধ লেনদেন না করার জন্য সকলের প্রতি আহবান জানাচ্ছি। আগামীতে যদি এরকম কেহ হুমকি দিয়ে থাকে তাহলে সাথে সাথেই আমাকে জানানোর অনুরোধ করছি আমি সাথে সাথেই আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

    সিরাজদিখান উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম বলেন এটি এক প্রতারক চক্র আমরা কাউকে জানিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করি না।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ