• আইন ও আদালত

    পত্নীতলায় জেএমবির সক্রিয় সদস্য ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি সানোয়ার আটক।

      প্রতিনিধি ১৭ এপ্রিল ২০২২ , ১:৪৩:১৫ প্রিন্ট সংস্করণ

    মোঃ শাহ আলম-ক্রাইম রিপোর্টার:

    নওগাঁর পত্নীতলা হতে জেএমবির সক্রিয় সদস্য একটি হত্যা মামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি সানোয়ার আটক। উক্ত বিষয়ে পত্নীতলা থানার ডিউটি অফিসার এসআই নজরুল ইসলাম এর কাছ থেকে পাওয়া তথ্য মতে মামলা নম্বর ৭৯৯/১৭ সূত্র মতে আসামি সানোয়ার হোসেন পিতা মৃতঃ এরশাদ আলী সাংঃ চাঁদপাড়া থানা নাচোল জেলা চাঁপাইনবাবগঞ্জ। মামলার তদন্তকারী অফিসার জিসান আহমেদ এর কাছ থেকে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি আমাদের প্রতিনিধিকে জানান ১৭ সালে চাঁপাইনবাবগঞ্জের বিশেষ আদালতে এক ব্যক্তিকে বাগানের মধ্যে ডেকে নিয়ে জবাই করে মাথা দ্বিখন্ডিত করে।

    বডি এবং খন্ডিত মাথা আলাদা আলাদা স্থানে ফেলে রাখার অপরাধে নিম্ন আদালত আসামি সানোয়ার হোসেনকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্য্যকর করার রায় প্রদান করেন। রায় প্রদানের সময় উক্ত আসামি পলাতক থাকায় তার অনুপস্থিতিতেই মামলার রায় প্রদান করা হয়। আসামি পলাতক থাকার কারণে বিজ্ঞ আদালত তার প্রতি দ্রুত সময়ের মধ্যে তাকে আটক করে দণ্ড কার্য্যকরের নির্দেশ প্রদান করেন।এরই ধারাবাহিকতায় নাচোল থানা পুলিশ এর একটি চৌকস দল আজ আনুমানিক সময় সকাল ১১টার সময় থেকে তার গতিবিধি এবং ব্যক্তিকে শনাক্তের জন্য প্রযুক্তির সাহায্যে পরিচয় নিশ্চিত হলে আসামি সানোয়ারকে আটক করতে সক্ষম হয়।

    আসামি আটকের সময় পত্নীতলা এক নম্বর ইউনিয়নের কোন এক ব্যক্তির বাসায় গাড়ল চরানোর কাজ নিয়ে দীর্ঘদিন ধরে নিজেকে আত্মগোপনে রেখেছিল। এর মাধ্যমে একটা বিষয় পরিষ্কার হয় যে আইনের উর্দ্ধে কেউ না আইনের হাত অনেক লম্বা তার এই ফলশ্রুতিতে আসামি সানোয়ারকে আটক করতে সক্ষম হয়। সার্বিক সহযোগিতায় পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলমের নির্দেশনায় বেশ কয়েকজন পুলিশ সদস্য টিমকে সহযোগিতা করে। আসামি সানোয়ারকে আজ দুপুর বারোটা নাগাদ জেলা কেন্দ্রীয় কারাগার নওগাঁতে পাঠানো হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ